নারায়ণগঞ্জে ড. আব্বাসীর মাহফিল বন্ধের প্রতিবাদে মানববন্ধন

34

নিউজ প্রতিদিন ডটনেট : ড. এনায়েতুল্লাহ আব্বাসীর মাহফিল বন্ধের প্রতিবাদে নারায়ণগঞ্জের বন্দর প্রেস ক্লাবের সামনে মানববন্ধন করেছে বন্দর থানার তাওহীদি জনতা।

১ জানুয়ারী (রবিবার) বাদ যোহর বন্দর প্রেস ক্লাবের সামনে মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, আমরা অত্যন্ত দুঃখ ভারাক্রান্ত রিদয়ে আজকে এখানে উপস্থিত হয়েছি। আপনারা ইতিমধ্যেই শুনেছেন- (নারায়ানগঞ্জ, বন্দর থানাধীন কদমরসুল পূর্বপাড়া ২নং ওয়ার্ড) উদ্যোগে তাফসীরুল কোরআন মাহফিল আয়োজন করা হয়েছে। প্রধাণ অতিথি হিসেবে দাওয়াত করা হয়েছিল বিশ্ব বরেন্য মুফাসসিরে কোরআন, তাহরিকে খাতমে নুবুওয়্যাত বাংলাদেশের আমীর আল্লামা মুফতী ড. সাইয়্যেদ মুহাম্মাদ এনায়েতুল্লাহ আব্বাসী ওয়া সিদ্দিকী পীর সাহেব জৌনপুরী হুজুর।

যেখানে এলাকায় যুব সমাজের পক্ষ থেকে মাহফিলটির আয়োজনে প্রায় লক্ষাধিক টাকা ইতিমধ্যেই খরচ করা হয়েছে। আজ (০১ জানুয়ারি) রবিবার (এন.সি.সি হাজী জালালউদ্দিন আহম্মেদ জামে মসিজদ সংলগ্ন) কদম রসুল পূর্বপাড়া, ২৩ নং ওয়ার্ড, নারায়াণগঞ্জ সিটি কর্পোরেশনের নবীগঞ্জের বন্দরে মাহফিলটি হওয়ার কথা হয়েছিল। কিন্তু প্রশাসনের পক্ষ থেকে মাহফিলটি বন্ধ করে দেয়া হয়েছে।

এক বিতর্কিত ভন্ড পীর ও তার অনুসারীরা প্রশাসন কে মিথ্যা তথ্য দিয়ে তাফসীরুল কোরআন মাহফিলটি বন্ধের বাম ও নাস্তিকদের ভূমিকা পালন করেছে। আমরা সেই ভন্ড পীর ও তার অনুসারীদের হেন কাজের তীব্র নিন্দা জানাচ্ছি। পাশাপাশি প্রশাসনের কাছে আমাদের জোর দাবী সেই বিতর্কিত ভন্ড পীর ও তার কিছু অনুসারীর মিথ্যা প্রবাগান্ডায় প্রভাবিত হয়ে তাফসিরুল কোরআন মাহফিল বন্ধ করে ইসলাম প্রিয় তাওহীদি জনতার হৃদয়ে যে রক্তের ক্ষরণ সৃষ্টি করেছে, সর্ব স্থরের মানুষের আবেগ অনুভতির প্রতি শ্রদ্ধা জানিয়ে নতুন ডেটে মাহফিল করার অনুমতি দিয়ে তা পশমন করবেন। এ প্রতিবাদ সভা ও মানব বন্ধন থেকে স্পষ্ট ঘোষণা করছি, সেই বিতর্কিত ভন্ড পীর ও তার অনুসারীদের বন্দর থানায় কোথাও কোনো প্রোগ্রাম করতে দেয়া হবে না। সেজন্য আহলুস সুন্নাহ ওয়াল জামাতের কর্মীদের আমরা ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানাচ্ছি।