আড়াইহাজার উপজেলা খেলাফত মজলিসের নতুন কমিটি গঠিত

19

নিউজ প্রতিদিন: নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলায় রাজনৈতিক দল খেলাফত মজলিসের নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে মুফতী ফখরুদ্দীন কাসেমী সভাপতি ও মাওলানা আবু বকর সিদ্দীক সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

খেলাফত মজলিস নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলা কমিটি পুনর্গঠন উপলক্ষে আড়াইহাজারস্থ মজলিসের সাংগঠনিক মিলনায়তনে উপজেলা মজলিসে শূরার এক সাধারণ অধিবেশনে এই সিদ্ধান্ত নেয়া হয়।

কমিটি গঠনকল্পে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খেলাফত মজলিসের জেলা সহ-সভাপতি মাওলানা গোলাম রব্বানী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে শাখা পুনর্গঠন কার্যক্রম পরিচালনা করেন সংগঠনের নারায়ণগঞ্জ জেলা সাধারণ সম্পাদক মুহাম্মদ মিজানুর রহমান।

মজলিসে শূরার সদস্যদের প্রত্যক্ষ ভোটে সংগঠনের ২০২৩-২৪ সেশনের জন্য সভাপতি মুফতী ফখরুদ্দীন কাসেমী ও সাধারণ সম্পাদক মাওলানা আবু বকর সিদ্দীক নির্বাচিত হন। পরে ১১ সদস্য বিশিষ্ট একটি উপজেলা কমিটি অনুমোদন করা হয়।

অধিবেশনে আরো উপস্থিত ছিলেন জেলা সহ-সাধারণ সম্পাদক মুফতী আব্দুল গনী, শ্রম বিষয়ক সম্পাদক ফারুক হুসাইন, রূপগঞ্জ থানা সভাপতি মাওলানা নোমান বিন আব্দুল মজীদ, সাধারণ সম্পাদক এমদাদুল হক প্রমুখ।

উল্লেখ্য যে, জেলার প্রত্যেক থানা উপজেলায় ও মহানগরের কমিটি গুলো নতুন ভাবে সাজানো হয় এবং মানবিক সংগঠন হিসেবে খেলাফত মজলিস ইতিমধ্যেই বেশ সাড়া জাগিয়েছে।