বক্তাবলীতে ৫’শ অসহায় পরিবারকে রোটারিয়ান জিকুর ঈদ উপহার 

95

নিউজ প্রতিদিন: ফতুল্লার বক্তাবলীতে বঙ্গবন্ধু সৈনিক লীগের  নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি ও বক্তাবলীর সামাজিক সংগঠন ধলেশ্বরী তীরের সভাপতি রোটারিয়ান নুরুজ্জামান জিকুর উদ্যোগে ৫০০ অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

১৯ এপ্রিল (বুধবার) বিকাল ৪টায় বক্তাবলী ইউনিয়নের রাজাপুর গ্রামে এই ঈদ সামগ্রী বিতরণ করা হয়। ফতুল্লার বক্তাবলীতে বঙ্গবন্ধু সৈনিক লীগের  নারায়ণগঞ্জ মহানগর ও ধলেশ্বরী তীরের সভাপতি রোটারিয়ান নুরুজ্জামান জিকুর উদ্যোগে ৫০০ অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। এ নিয়ে ৬ষ্ঠবারের মতো অসহায় পরিবারদের সহযোগীতা করলেন তিনি।

ধলেশ্বরী তীরের সভাপতি নুরুজ্জামান জিকু’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল।

প্রধাণ অতিথির বক্তব্যে বাদল বলেন, জিকু যেভাবে এলাকার অসহায়দের পাশে দাড়িয়েছে এটা একটা দৃষ্টান্ত। সমাজের বৃত্তবানরাও যদি জিকুর মতো অসহায়দের পাশে এগিয়ে আসেন তাহলে এলাকায় গরিব অসহায়দের কষ্ট থাকবেনা। তাদেরকে সহাযোগীতার জন্য আমি সমাজের বিত্তবানদের আহব্বান জানাচ্ছি সেই সাথে জিকু এই মহৎ কাজের জন্য এলাকাবাসীর পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করছি

সভাপতির বক্তব্যে জিকু বলেন, প্রত্যেক বছরের ন্যায় এবারো আমরা ৫০০ টি পরিবারকে আমার নিজস্ব অর্থায়নে আমার এলাকার অসহায়দের সহযোগীতা করে যাচ্ছি। এইবার নিয়ে এই মহামারিতে আমি আরো ৬ বার এলাকায় ঈদ সামগ্রী বিতরণ করেছি।  আমি যেন আরোও বেশি করে এলাকার অসহায়দের সহযোগীতা করতে পারি সেই লক্ষ্যে আমার জন্য দোয়া করবেন।

তিনি আরোও বলেন, এলাকার বিত্তবানদের আহব্বান করব যেন করোনার এই মহামারী সময়ে অসহায় মানুষের পাশে এসে দাড়ান। তাদেরকে এই ক্রান্তিলগ্নে বেশি বেশি সহযোগীতা করেন।

এ সময় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু সৈনিক লীগের জেলা সভাপতি মোঃ জসিমউদদীন, বক্তাবলী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক মো. কামরুল ইসলাম, বিএনপি নেতা লোকমান হোসেন, যুবলীগের সভাপতি সদরউদ্দিন সদু মেম্বার, আওয়ামী লীগ নেতা শফিক মাহমুদ, মোকতার হোসেন, আকতার হোসেন, আতাউর রহমান, বক্তাবলী ইউপি মেম্বার রাসেল চৌধুরী, আল আমিন, সাংবাদিক সোহেল আহম্মেদ প্রমুখ।

উল্লেখ্য রমজানের পূর্বে নুরুজ্জামান জিকু অসহায় পরিবারগুলোকে একমাসের খাদ্য সামগ্রী বিতরন করেছিলেন।

ঈদ সামগ্রীর মধ্যে ছিল তেল, পোলাওর চাল, লাচ্ছা সেমাই, দুধ, চিনি, লবন, মশলা ও ১টি করে মুরগী।