পদ্মায় ট্রলারডুবি, শিশুসহ নিখোঁজ ৭

95

রাজবাড়ীর হরিণবাড়িয়া এলাকায় পদ্মানদীতে ট্রলার ডুবিতে শিশু-নারীসহ সাতজন নিখোঁজ হয়েছেন। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কালুখালী উপজেলার রতনদিয়া ইউনিয়নের হরিণবাড়িয়া এলাকায় ট্রলারডুবির এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, নিখোঁজ সাতজনের মধ্যে তিন শিশু, তিন নারী ও একজন পুরুষ রয়েছেন। এদের মধ্যে চারজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন, রাহুল, রাজু, হালিমা ও রেহেনা।  এদের বাড়ি কালুখালী উপজেলার বিভিন্ন গ্রামে।

স্থানীয়রা জানায়, সন্ধ্যার দিকে পদ্মা নদীর হরিণবাড়িয়া ঘাট থেকে ২০/২২ জন যাত্রী নিয়ে একটি ইঞ্জিন চালিত ট্রলার সাদারচরের উদ্দেশে রওনা দেয়। ট্রলারটি মাঝ নদীতে গিয়ে ডুবে যায়। এসময় যাত্রীদের অনেকেই সাঁতরিয়ে তীরে ওঠে। নিখোঁজ থাকে সাতজন।

ঘটনাস্থল থেকে কালুখালী থানার ওসি নূরে আলম ফকির বিষয়টি নিশ্চিত করে জানান, কয়েকটি ট্রলার ও নৌকা দিয়ে পদ্মা নদীর বিভিন্ন স্থানে নিখোঁজদের উদ্ধারের চেষ্টা করা হচ্ছে। কিন্তু এখনও কাউকে পাওয়া যায়নি। এদের মধ্যে চারজনের পরিচয় পাওয়া গেছে। অন্যদের পরিচয় জানার চেষ্টা চলছে। উদ্ধার তৎপরতা চালাতে রাজশাহী থেকে ডুবুরি দল রওনা হয়েছেন।

তিনি আরো জানান, খবর পেয়ে কালুখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুল হাসান, রতনদিয়া ও কালিকাপুর ইউপি চেয়ারম্যান ঘটনাস্থলে রয়েছেন।