নাসিক নির্বাচনে ধানের শীষের জোয়ার বইছে : এড.সাখাওয়াত

44

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে জনগণ নির্ভয়ে ভোট দিতে পারলে তার জয় ঠেকানো যাবে না বলে দাবি করেছেন বিএনপির মেয়র প্রার্থী শাখাওয়াত হোসেন খান। তিনি বলেন, এলাকায় এখন ধানের শীষের পক্ষে জোয়ার বইছে।

সোমবার রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে প্রতীক বরাদ্দ নিয়ে সাংবাদিকদেরকে এ কথা বলেন সাখাওয়াত। দলীয় প্রতীকে প্রথমবারের মতো অনুষ্ঠেয় এই নির্বাচনে সাখাওয়াত পেয়েছেন ধানের শীষ।

সাখাওয়াত বলেন, আমাকে বিজয়ী করতে তার দল এবং ভোটাররা একজোট। তিনি বলেন, নারায়ণগঞ্জে এখন বিএনপির প্রতীক ধানের শীষের পক্ষে গণজোয়ার বইছে।

এই নির্বাচনে বিএনপির মনোনয়ন পাওয়ার পর থেকেই সরকারি দলের বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের নানা অভিযোগ করে আসছিলেন সাখাওয়াত। প্রতীক বরাদ্দ পাওয়ার পরও একই অভিযোগ তুলেন তিনি। তবে অভিযোগ করলেও কেন নির্বাচন কমিশনে লিখিত অভিযোগ জমা দেননি এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, আমি কি এখন বিচার চেয়ে দ্বারে দ্বারে ঘুরবো, নাকি নির্বাচনের জন্য মানুষের কাছে ভোট চাইবো?।

২২ ডিসেম্বরের ভোটকে সামনে রেখে নারায়ণগঞ্জে মোট সাত জন মেয়র প্রার্থী প্রতীক বরাদ্দে পেলেও মূল লড়াই হবে বিএনপির সাখাওয়াত হোসেন খানের ধানের শীষ এব্ং আওয়ামী লীগের সেলিনা হায়াৎ আইভীর নৌকার মধ্যে।