দেলপাড়ার ভয়ঙ্কর রাসেল মোল্লা গ্রেফতার

91

স্টাফ রিপোর্টার
অবশেষে  ফতুল্লার দেলপাড়ার ভয়ঙ্কর প্রতারক জামাল উদ্দিন রাসেল মোল্লাকে গ্রেফতার করেছে ফতুল্লা থানা পুলিশ। বৃহস্পিিতবার গভীর রাতে দেলপাড়া বাজার সংলগ্ন নিজ বাসভবন থেকে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ  রাসেল মোল্লাকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে প্রতারনা মাধ্যমে আমিরুল ইসলাম নামে এক বই বিক্রেতার ৫লাখ টাকা আত্মাসাৎ করার অভিযোগে দায়ের করা মামলায় গ্রেফতারী পরোয়ানা জারির পর পুলিশ তাকে ওয়ারেন্ট বলে গ্রেফতার করে। প্রতারক রাসেল দেলপাড়া বাজার এলাকার কমর উদ্দিন মোল্লার পুত্র।
পুলিশ জানিয়েছে,জামাল উদ্দিন রাসেলের বিরুদ্ধে জালিয়াতি ও প্রতারনার মামলা ওয়ারেন্ট ছিল। ওয়ারেন্ট নং সিআর ৬৫৪৩/১৬। উক্ত ওয়ারেন্টের কারনে পুলিশ তাকে গ্রেফতার করে।
স্থানীয় সূত্র জানায়, এলাকায় দীর্ঘ দিন ধরে মানুষের সাথে প্রতারনা করে আসছে কমু মোল্লার পরিবার।  বিভিন্ন অভিযোগে তাদের বিরুদ্ধে  ফতুল্লা থানায় একাধিক মামলাও জিডি রয়েছে। এছাড়া একাধিকবার তারা ফতুল্লা থানায় গ্রেফতার হয়। ছাড়া পেয়ে এরা আবার মানুষের সাথে প্রতারনা শুরু করে।
সর্বশেষ দেলপাড়া বাজার এলাকায় আমিরুল নামে এক লাইব্রেরির মালিকের সাথে ৫লাখ টাকা নিয়ে প্রতারনা করে রাসেল। পরে সে মামলা করলে রাসেলের বিরুদ্ধে গ্রেফতার পরোয়ানা জারি হয়। এর আগে কমু মোল্লার পরিবারের সদস্যদের  বিরুদ্ধের এক পুলিশ কর্মকর্তা জালিয়াতি ও প্রতারনার মামলা দায়ের করে। সে মামলায় তারা গ্রেফতার হয়ে আদালত থেকে জামিন নেয়।
স্থানীয় লোকজনের অভিযোগ, রাসেল দীর্ঘদিন ধরে মানুষের সাথে প্রতারনা করে আসছে। অনেক লোকের টাকা কৌশলের হাতিয়ে নিয়ে আত্মসাৎ করেছে। এছাড়া কুতুবপুরের বাসা বাড়িতে নেমপ্লেট দেয়ার নামে প্রতিবাড়ি থেকে ৩শটাকা করে তোলে । এভাবে কুতুবপুর ইউনিয়নের কয়েশ বাড়ি থেকে কয়েক লাখ টাকা হাতিয়ে নেয়। কিন্তু কোন বাসায়ই নেমপ্লট দেয়নি।  তবে মানুষের সাথে তার প্রতারনা আরো বাড়িয়ে দেয়।