নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ১লাখ ৬৭ হাজার পিচ ইয়াবাসহ গ্রেফতার-২

75
নারায়ণগঞ্জের  সিদ্ধিরগঞ্জে ১লাখ ৬৭ হাজার পিচ ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।
গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের এসআই মিজানুর রহমানের নেতৃত্বে এসআই মনিরুজ্জামান, এসআই আবু সায়েম, এএসআই প্রকাশ চন্দ্র রোববার (১৬ জুলাই) ভোররাত সাড়ে তিনটায় সিদ্ধিরগঞ্জে ডাচ বাংলা ব্যাংকের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চেকপোস্ট বসান।
এ সময় টেকনাফ থেকে ঢাকগামী একটি পিকআপ ভ্যান (ঢাকা মেট্রো-ন-১৫-২২১৩) এ তল্লাশী করেন।
তল্লাশীর সময় পিকআপ ভ্যানের নীচে অভিনব কায়দায় তৈরী বিকল্প চেসিস হতে ১লাখ ৬৭ হাজার পিচ ইয়াবার বিশাল চালান উদ্ধার করেন। যার আনুমানিক মূল্য ৪ কোটি ১৭ লাখ ৫০ হাজার টাকা।
গ্রেপ্তাররা হলেন- ব্রাহ্মনবাড়িয়া জেলার মৃত কাওছার এর ছেলে নুরুল ইসলাম (৩০) এবং ঢাকার যাত্রাবাড়ির মোসলেম উদ্দীনের ছেলে মো. আলম (৩০)।
অপরদিকে, ফতুল্লার নয়ামাটি এলাকায় অভিযান চালিয়ে ১৫০ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী বাদশাহকে গ্রেপ্তার করে। গ্রেপ্তার বাদশা ওই এলাকার মৃত সোলাইমান মিয়ার ছেলে। তার বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মাদক আইনে মামলা রুজু করা হয়েছে।
জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক (ওসি) মাহমুদুল হাসান ইয়াবা ও ফেন্সিডিল উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, উদ্ধাকৃত ইয়াবাগুলোর প্রতি পিচ গড় মূল্য ২শত ৫০ টাকা। আটক দুজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা পক্রিয়াধীন রয়েছে। মাদক বহনকারী পিক-আপ জব্দ করা হয়েছে।