ভাল মানুষ নিয়ে রাজনীতি করতে চাই-শামীম ওসমান

68

মাদক ব্যবসায়ী, সন্ত্রাস ও জমি দখলকারীদের আওয়ামীলীগের প্রয়োজন নাই বলে স্পষ্ট ভাবে জানিয়ে দিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান। তিনি বলেন, আমি এলাকার মুরুব্বী ও ভাল মানুষ নিয়ে রাজনীতি করতে চাই। উন্নয়নের দায়িত্ব আমার আর এলাকার শান্তির জন্য আপনারা কাজ করবেন এটাই সবার কাছে আমার অনুরোধ থাকবে।

বৃহস্পতিবার সকাল হতে বিকেল পর্যন্ত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২ তম শাতাদাত বার্ষিকী উপলক্ষে ফতুল্লার বিভিন্ন ইউনিয়নের প্রায় ২০ স্পটে দোয়া ও কাঙ্গালীভোজ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
তিনি আরো বলেন, গত ১৫ আগস্ট ঢাকার ধানমন্ডি ৩২ নং যে বোমা মারা হয়েছিল। এই বোমা মারার কথা ছিল প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর। তারা ইসলামের নামে বাংলাদেশে বোমা মারছে। কোথায় থেকে এসব বোমা আসলো সেটা আমাদের ঠান্ডা মাথায় চিন্তা করতে হবে। ইসলামে কোথাও লেখা নাই বোমা মারো। এত সুন্দর শান্তির ধর্মে কারা বোমা আনলো। এটা ইহুদীদের সৃস্টি। বিএনপি – জামায়াত দেশকে আফগানিস্থান বানাতে চায়। তারাই দেশকে ধ্বংস করতে শেখ হাসিনাকে হত্যা করতে চাইছে।
শামীম ওসমান আরো বলেন, ভাল মানুষ নিয়ে আমি রাজনীতি করতে চাই। কোন সন্ত্রাস ও মাদক ব্যবসায়ী আমার দলে থাকার দরকার নাই। মাদক ব্যবসায়ী ও সন্ত্রাস যে দলের হউক না কেন ছাড় দেয়া হবে না। ঈদের পর ফতুল্লার প্রতিটি এলাকায় আমি একা গিয়ে সবার সাথে যোগাযোগ করবো। নারী-পুরুষ সবার সাথে কথা বলে খবর নিবো কোন এলাকায় কে মাদক বিক্রি করে আর সন্ত্রাস করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। আমি মাদক ব্যবসায়ীর বিষয়ে পুলিশ প্রশাসনকে বলা আছে, মাদক ব্যবসায়ী কোন দলের সেটা দেখার বিষয় নয়, ফেলে দিতে হবে (ক্রয়সফায়ার)। পাগলা এলাকায় পুলিশ কয়েকজনকে ফেলে দিয়েছে। তাদের কথা চিন্তা করে এখন থেকে মাদক ব্যবসায়ীরা মাদক ব্যবসা বন্ধ করবে এটাই প্রত্যাশা করছি।)

শামীম ওমমানের গাড়ির বহরসহ বিভিন্ন স্পটে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সদর উপজেলার ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিন আহম্মেদ, ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলী, ফতুল্লা থানা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি ও এনায়েতনগর ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, নারায়ণগঞ্জ সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির, থানা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক লুৎফর রহমান স্বপন, আওয়ামীলীগ নেতা আলাউদ্দিন হাওলাদার, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল, সাধারন সম্পাদক ফাইজুল ইসলাম, থানা সেচ্ছাসেবক লীগের সভাপতি ফরিদ আহম্মেদ লিটন, সাধারন সম্পাদক আনোয়ার হোসেন, থানা ছাত্রলীগের সভাপতি আবু মো: শরীফুল হক, সাধারন সম্পাদক এম এ মান্নান, বক্তাবলী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আফাজ উদ্দিন ভুইয়া, কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জসিম উদ্দিন, সাধারন সম্পাদক মানিক চান, বক্তাবলী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক কামরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক বাবুল মিয়া, এনায়েতনগর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান সালাউদ্দিন, জেলা পরিষদের সদস্য জাহাঙ্গীর হোসেন,থানা ছাত্রলীগ নেতা সাব্বির আহম্মেদ জুয়েল, ছাত্রলীগ নেতা রাসেল, নবীনগর আওয়ামীলীগ নেতা মান্নান প্রধান, আলিম শেখ,মেম্বার আতাউর রহমান প্রধাণ,মনির মেম্বার, আমজাদ মেম্বার, আখিল মেম্বার ও জলিল মেম্বারসহ, অন্যান্য নেতাকর্মী।