নারায়ণগঞ্জ ক্লাবে বিপুল ভোটে তানভির টিটুর বিজয়

98

নিজস্ব প্রতিবেদকঃ উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে এবং বিপুল ভোট পেয়ে আবারো “নারায়ণগঞ্জ ক্লাবের সভাপতি নির্বাচিত হয়েছে বর্তমান সভাপতি তানভীর টিটু, টিটু পয়েছেন ৬৮৯ ভোট এবং তার প্রতিদ্বন্দ্বি মাহাবুবুর রহমান মাসুম পেয়েছেন মাত্র ২৯৮ ভোট পেয়ে পরাজিত হয়েছে।নারায়ণগঞ্জ ক্লাব এলিট শ্রেণির ক্লাব হিসেবে পরিচিত।  

ক্লাব সূত্রে জানা গেছে, বিগত ৫ বছর ধরে ক্লাবে কোন নির্বাচন তথা ভোট হয় না। এবার ৫ বছর পর ভোট হয়। এটা নিয়ে ক্লাবের সদস্যদের মধ্যে বিরাজ করে এক ভিন্নমাত্র।

শনিবার বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ শেষে শুরু হয় গণনা। ক্লাবে ১৪শ সদস্য থাকলেও ভোটার ছিল ১২১১। তার মধ্যে ৯৯৮ জন ভোট প্রদান করেন। তার মধ্যে ভোট বাতিল হয় ১১টি। রাত ৮ টায় বেসরকারীভাবে ফলাফল ঘোষণার পর ক্লাবের ভেতরে ও বাইরে টিটু সমর্থকেরা উল্লাস শুরু করতে থাকে।

সভাপতি পদে বর্তমান সভাপতি তানভীর আহমেদ টিটু ও প্রেস ক্লাবের সভাপতি মাহাবুবুর রহমান মাসুম প্রতিদ্বন্দ্বীতা করছেন। এ দুইজনের নেতৃত্বে ছিলো দুটি প্যানেল। সিনিয়র সহ-সভাপতি পদে হারুন অর রশিদ, ইকবাল হাবিব ও ডা. একেএম শফিউল আলম ফেরদৌস মনোনয়ন পত্র জমা দিলেও হারুন অর রশিদ মনোনয়ন পত্র প্রত্যাহার করে নেন। সহ সভাপতি পদে সরকার হুমায়ূন কবির, সেলিম আহমেদ হেনা, শেখ হাফিজুর রহমান ও মাহফুজুর রহমান খান মাহফুজ প্রতিদ্বন্দ্বীতা করছেন।

সদস্য পদে ৮ পদের বিপরীতে প্রতিদ্বন্দ্বীতা করছেন সামসুদ্দিন আহমেদ, সজল কুমার রায়, সিরাজুল ইসলাম, মঈনুল হাসান, জাহাঙ্গীর আলম, এস এম শাহীন, আনোয়ার হোসেন, হোসাইন মো. তানিম তৌহিদ, সেলিম রেজা সিরাজী, আশিক উজ জামান, বিপ্লব কুমার সাহা, আবদুল খালেক, সোহেল আক্তার ও ইদী আমীন ইব্রাহিম খলিল। প্রধান নির্বাচন কমিশনার হিসেবে খালেদ হায়দার খান কাজল ও নির্বাচন কমিশনার হিসেবে এম সোলায়মান, অ্যাডভোকেট মাসুদ উর রউফ, জিএম ফারুক ও রাশেদ সারোয়ার রয়েছেন।