শিক্ষিকা লাঞ্চনাকারী জাপা নেতা মজিদ খন্দকার’র জামিন

46

হাজীগঞ্জের স্কুল শিক্ষিকা শাহীনুর পারভীনকে শারীরিক নির্যাতনের অভিযোগে গ্রেফতার কৃত নারায়নগঞ্জ জাতীয় পার্টির সদস্য সচিব ও সুপ্রিম কোর্টের আইনজীবী আবুল মজিদ খন্দকার জামিন দিয়েছে আদালত।

বুধবার (১৪ ফেব্রুয়ারী) সকালে আদালতে হাজির করে জামিন চাইলে আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট অশোক কুমার দও এই জামিন মঞ্জুর করেন।

গত, ১৩ ফেব্রুয়ারী দুপুরে ফতুল্লা মডেল থানা পুলিশ অভিযুক্ত আসামী মজিদ খন্দকারকে নারায়নগঞ্জ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করলে আদালত তাকে জেল হাজতের নির্দেশ দেন। একই সাথে বুধবার তার জামিন শুনানীর দিন ধার্য্য করেন।

প্রসঙ্গ, গত ১১ ফেব্রুয়ারী রাতে স্কুল শিক্ষিকা শাহীনুর পারভীনের বাসায় গিয়ে আবুল মজিদ খন্দকার ও তার স্ত্রী তাদের নাতিকে প্রাইভেট পড়ানোর প্রস্তাব দিলে স্ইে প্রস্তাবে স্কুল শিক্ষিকা শাহীনুর পারভীন অপারগতা প্রকাশ করলে মজিদ খন্দকার ও তার স্ত্রী কতৃক জুতাপিটা ও মারধরের শিকার হয়।

এরপর গুরুতর অসুস্থ অবস্থায় তাকে ৩০০ শষ্য বিশিষ্ট হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসা শেষে পরদিন ১২ ফেব্রুয়ারী তাকে বাসায় আনা হয়। ঐদিন সকালে শাহীনুর পারভীনের পিতা বাদী হয়ে মজিদ খন্দকার ও তার স্ত্রীর বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। গতকাল সন্ধায় মজিদ খন্দকারকে নিজ বাসা থেকে গ্রেফতার করে ফতুল্লা মডেল থানা পুলিশ। এ সময় তার স্ত্রী পলাতক ছিল।