সাব্বির আলম খন্দকারের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও শোক র‌্যালী

22

শহীদ সাব্বির আলম খন্দকারের ১৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে খুনিদের গ্রেফতার ও বিচার এবং নারায়ণগঞ্জকে সন্ত্রাস ও মাদকমুক্ত করার দাবিতে র‌্যালী করেছে শহীদ সাব্বির আলম খন্দকার ফাউন্ডেশন।

শনিবার (১৭ ফেব্রুয়ারী) সকালে নগরীর মাসদাইরস্থ নিজ বাড়ীর সামনে থেকে শুরু হওয়া শোক র‌্যালী শুরু হয়ে মাসদাইর কবরস্থানে এসে শেষ হয়। পরে সেখানে নিহতের জন্য দোয়া ও মোনাজাত করা হয়।

র‌্যালিতে অ্যাডভোকেট তৈমুর আলম খন্দাকার বলেন, ‘আমার ভাইকে কোন ব্যক্তিগত কারণে হত্যা করা হয়নি। শুধু মাত্র সমাজসেবায় মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজের বিরুদ্ধে কথা বলার কারণে তাকে হত্যা করা হয়েছে। আমার ভাই আইনশৃঙ্খলার মিটিংয়ে সন্ত্রাসী চাঁদাবাজীদের নাম উল্লেখ্য করে এবং তারা কে কত টাকা পায় এসব বলার কারণে তাকে হত্যা করা হয়েছে। আজও আমার ভাইয়ের হত্যা বিচার পাইনি। শুধুমাত্র টাকার কাছে হেরে গেছি। হত্যাকারীরা টাকা দিয়ে ত্রুটিপূর্ণ চার্জশীট করিয়েছে। তাই আজও বিচার পাইনি। খুনিরা আবারো ঢাকায় ফিরে আমাদের খুন করার হুমকি দিচ্ছে।

02-1সাব্বির আলম খন্দাকার গার্মেন্ট মালিকদের সংগঠন বাংলাদেশ নিটওয়্যার ম্যানুফেকচারার্স অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশন (বিকেএমইএ) এর সাবেক সহ সভাপতি ও ব্যবসায়ী নেতা ছিলেন। মৃত্যু তিনি নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা ও নারায়ণগঞ্জ চেম্বার অব কর্মাসেরও সহ-সভাপতি ছিলেন।

এর আগে সকালে নগরীর মাসদাইরে খুনিদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে ‘নারায়ণগঞ্জ সর্বস্তরের সন্ত্রাস বিরোধী জনগণ’ এর ব্যানারে মানববন্ধন করে বিএনপির নেতারা। ওই মানববন্ধন থেকে হত্যাকারীদের ফাঁসি ও নারায়ণগঞ্জকে সন্ত্রাস ও মাদক মুক্ত করার দাবি জানান বক্তারা। মুক্তিযোদ্ধা সাহাবুদ্দিন খন্দকার মানব বন্ধনে সভাপতিত্ব করেন।