নারায়ণগঞ্জের বন্দরে অস্ত্রসহ দুই ডাকাত গ্রেপ্তার

52

নারায়ণগঞ্জের বন্দরে দিনে-দুপরে ডাকাতি প্রস্তুতিকালে  দুই ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সকালে তালতলা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় ডাকাতি কাজে ব্যবহৃত দারালো অস্ত্র ও সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।  এরা হচ্ছে শান্ত(২৫) ও স্বপন(৩৫)।
বন্দর থানার অফিসার ইনচার্জ(ওসি) শাহীন মন্ডল জানান, উপজেলা তালতলা এলাকায় গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে ২০-২৫জনের একটি ডাকাত দল এক বাড়িতে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে ডাকাতদের অবস্থান নিশ্চিত হয়ে ধামগড় পুলিশ ফাঁড়ির ইনচার্জ  ইন্সপেক্টর কুতুবুল আলম ফোর্স নিয়ে ডাকাতদের ঘিরে ফেলেন। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদল পালিয়ে যায়। পালানোর সময় দুই ডাকাত পুকুরে ঝাপ দেয়। দুই ঘন্টা চেষ্টার পর এলাকাবাসীর সহায়তা দুই ডাকাতকে গ্রেপ্তার করে।

এসময় ডাকাতদের ফেলে রাখা ব্যাগ উদ্ধার করে। উদ্ধারকৃত ব্যগে ডাকাতি কাজে ব্যবহৃত দারালো অস্ত্র রামদা, চাকু, কিরিজ, ও বেশ কিছু যন্ত্রপাতি পাওয়া যায়। গ্রেপ্তারকৃত শান্ত একই উপজেলার ধামগড় ইউপি মালামত গ্রামের আব্দুল জাব্বার মিয়ার ছেলে, স্বপন একই ইউপি রামনগর গ্রামের মৃত আলী হোসেনের ছেলে।