কলাপাড়ার চম্পাপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডে
মেম্বার প্রার্থী মো.আল মামুন শিকদার 

65

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলার চম্পাপুর ইউনিয়নের ৭নং ওয়াডের্র মেম্বার প্রার্থী শিকদার বাড়ীর কৃর্তি সন্তান মো. আল মামুন শিকদার ,আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রচার প্রচারনায় তালা প্রতীক নিয়ে সবার শীর্ষে এমনটাই বললেন চালিতা বুনিয়াবাসী ।

এলাকা সূত্রে জানাযায়,চম্পাপুর (সাবেক ধানখালী) এলাকার মধ্যে শিক্ষাদিক্ষায় এবং ভদ্রতায় সবেদ আলী শিকদার বাড়ি সবার শীর্ষে। এই বাড়ির সিংহভাগ সন্তানই শিক্ষিত এবং বিভিন্ন পেশায় চাকুরী জীবী। এই সম্ভ্রন্ত পরিবারের জন্ম মো. আল মামুন শিকদারের। তারা বাবা ছিলেন মরহুম কাজেম মাষ্টার । তিনি ছিলেন,সরকারী প্রাথমিক বিদ্যালয়ের স্বনামধন্য একজন অবসর প্রাপ্ত শিক্ষক । ২০১৮ সালের কলাপাড়া উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে সকল প্রার্থীর মধ্যে চম্পাপুর ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের মেম্বার পদ প্রার্থী মো.আল মামুন শিকদার অত্যন্ত বিনয়ী ভদ্র এবং হাস্যাজ্জল মুখী ব্যক্তি। সে ছোট বেলা থেকেই একটু লাজুক লাজুক ছিলেন। কারো সাথে তার কোন ধরনের বিরোধ ছিলো না। কাউকে সে কোনদিনও কটু কথা বলেনি। তার সম্পর্কে বাল্য বন্ধু স্বজল ও আলম বলেন, মামুন স্কুল জীবন থেকেই পরোপকারী ছিলো। সে নিজে আঘাত পেলেও কখনও প্রতিবাদ করেনি। চার বোনের একমাত্র ভাই মামুন শিকদার। সে বাড়ির অন্যান্য ছেলেদের চেয়ে ব্যতিক্রম। পান সিগারেট থেকে শুরু করে কোন প্রকার নেশা তার নেই। তার একটি নেশা আছে তা হলো নিয়মিত নামাজ আদায় করা ও তার মাকে সেবা করা। ধানখলী থেকে শুরু করে চম্পাপুরসহ তার পরিচিত যারাই আছেন সবার মুখেই একটি সুনাম মামুন ভালো ছেলে। সে ছোটদের স্নেহের বড়দের সম্মান করার নৈতিকতার শিক্ষা সে ছোট বেলা থেকেই শিখেছে। ৭নং ওয়ার্ডের অন্যান্য প্রার্থীর চেয়ে মো. আল মামুন শিকদার প্রচার প্রচারনায় সবার চেয়ে এগিয়ে আছে এমনাই শুনা যায় সাধারন জন জরিপে। আগামী ২৯ মার্চ বিজয়ের মালা মামুন শিকদার পড়বে এমনটাই বলেন তার নির্বাচনী এলাকার সাধারন জনগন। সে প্রতীক চেয়েছে তালা । তার জনগনের প্রতীক তালা পাবে এমন আশাবাদী মামুন শিকদার।

এ সম্পর্কে মামুন বলেন, আমি ছোটবেলা থেকেই কারো সাথে কোন প্রকার বিরোধে যায়নি। কারো সাথে কোন প্রকার বেয়াদবী করিনি। আমার বাবা ছিলেন মানুষ গড়ার কারিগর। তিনি আমাকে তার আদর্শ শিক্ষা দিয়েছেন। ন্যায় অন্যায়েকে এক চোখে দেখেনি। পার্থক্য নির্নয় করে চলেছি। সুতরাং আমি আমার চালিতাবুনিয়া বাসীর মঙ্গলে খেতমত করার সুযোগ পাবো যদি মেম্বার হতে পারি। সুতরাং যারা ভোটার তাদের কাছে তালা প্রতীকে ভোট ও দোয়া চাই। এবং ভোটার ছাড়া মানুষের উৎসাহ উদ্দিপনা ও দোয়া কামনা করি। আমি আশাবাদী ইনশাল্লাহ আল্লাহর রহমতে আমি তালা প্রতীক নিয়ে বিজয়ী হবো।