ফতুল্লায় কিশোরী ধর্ষণ, গ্রেফতার-২

73

নিজস্ব প্রতিবেদকঃ নারায়ণগঞ্জ ফতুল্লায় এক কিশোরীকে পথরোধ করে পরিত্যাক্ত বাড়িতে নিয়ে ধর্ষণের ঘটনা ঘটেছে। এসময় পায়ে ধরে ভাই ডেকে আরো দুই বখাটের গণধর্ষণ থেকে রক্ষা পেলেন এক কিশোরী। মঙ্গলবার রাতে এঘটনায় বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত অভিযান চালিয়ে পুলিশ ধর্ষকসহ ২জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো- ফতুল্লার নন্দলালপুর ভাবী বাজার এলাকার মৃত. রাজ্জাক মিয়ার ছেলে ধর্ষক স্বাধীন আহমেদ (২৫) ও তার বন্ধু তানভীর আহমেদ।

ধর্ষকের বন্ধু তানভীর আহমেদকে (২৫) গ্রেফতার করে থানায় নেয়ার পথে সাংবাদিকদের জানান, সম্রাট নামে এক যুবক তার কিশোরী বান্ধুবীকে নিয়ে ফতুল্লার নন্দলালপুর এলাকায় সড়ক দিয়ে ঘুরছিল। এসময় তাদের দুজনকে পথরোধ করে একটি পরিত্যাক্ত বাড়িতে নিয়ে যাওয়া হয়। সেখানে নিয়ে স¤্রাটকে বাহিরে রেখে স্বাধীন (২৫) ওই কিশোরীকে নিয়ে প্রথমে ধর্ষণ করে। এরপর আমি ধর্ষণ করতে ওই কক্ষে প্রবেশ করলে ওই কিশোরী আমার পায়ে ধরে কান্নাকাটি করে ভাই বলে ডাকে। এতে কিশোরীকে গালাগালি করে বের হয়ে আসি। একই কারনে আমাদের বন্ধু শান্তও ধর্ষণ করেনি।

ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) শাহ জালাল বলেন, কিশোরীর অভিযোগ পেয়ে ধর্ষকসহ ২জনকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা তারা স্বীকার করেছে। এঘটনায় আরো যারা জড়িত রয়েছে তাদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।