মাদক ব্যবসায়ীদের বেঁচে থাকার অধিকার নেই- শামীম ওসমান

66

নারায়ণগঞ্জ -৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, গতবার ২৬শ কোটি টাকার কাজ করেছিলাম এবার করেছি ৭১০০ কোটি টাকার কাজ। যে মাদক বেঁচে সে শয়তানের চেয়েও খারাপ। তার বেঁচে থাকার অধিকার নেই। আমি পঞ্চায়েত ব্যবস্থায় বিশ্বাসী। একটি সেন্ট্রাল পঞ্চায়েত কমিটি গঠন করার নির্দেশ দিয়ে শামীম ওসমান বলেন, হোমরা চোমরারা এসে জুড়ে বসায় মুরুব্বীরা আজ দুরে সরে গেছে। দুনিয়াতে চার ক্যাটাগরীর লোক আছে ভাল, খুব ভাল, খারাপ, খুব খারাপ। আমরা খুব খারাপকে চাইনা। খারাপ কে ভাল করার চেষ্টা করবো।
শনিবার (২১ জুলাই) বৃহত্তর ইসদাইর পঞ্চায়েত কমিটির উদ্যােগে আলোচনা সভায় সভাপতির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
শামীম ওসমান আরও বলেন, ইসদাইর এক সময় ভাল ছিল। কেউ এমপির ভাই, চাচা, ভাতিজার, কেউ পুলিশের শালা, কেউ সাংবাদিক হিসেবে আসে। যে যে উদ্দেশ্যে আসুক খারাপ করলে ছাড় নাই। নির্বাচনের আগে আমার পুলিশ, সন্ত্রাসীর দরকার নাই। এলাকার মুরুব্বীদের যারা সম্মান করবে সে যদি বিএনপির ও হয় আমার মাথার তাজ হয়ে থাকবে। মুরুব্বীরা আমার বাবা, তাদের চোখে পানি আসলে মনে করি আমার বাবার চোখের জল। বিএনপিকে ভোট দিয়ে দিয়েন সমস্যা নাই।আমি চাই শান্তি। ইসদাইরে ৮ টি পঞ্চায়েত কমিটি আছে উল্লেখ করে বলেন আজ থেকে কোন পঞ্চায়েত থাকবেনা। ভাল মানুষ নিয়ে কমিটি করবেন প্রয়োজনে প্রতি ওয়ার্ডে করবেন।
মাদকের বিরুদ্ধে হুশিয়ার উচ্চারন করে শামীম ওসমান বলেন, মাদকের বিরুদ্ধে কোন ছাড় নেই। পুলিশ ও যদি করে আমি তাদের বিরুদ্ধে আছি। কোন ধরনের চাদাঁবাজ থাকবেনা। মা বাবার প্রতি যে সন্তান সম্মান করবেনা তাদের দরকার নেই। রাত ২ টায় আমার বোনেরা রাস্তায় হাঁটবে কেউ কিছু বলতে পারবেনা।
শামীম ওসমানের সভাপতিত্বে বাংলা ভবনে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি সাইফ উল্লাহ বাদল, সাধারন সম্পাদক হাজ্বী শওকত আলী, এএসপি মেহেদী হাসান সিদ্দীকি, সহকারী কমিশনার সদর প্রত্যয় হাসান, নারায়ণগঞ্জ জেলা আইনজীবি সমিতির সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েল, ফতুল্লা মডেল থানার ওসি শাহ মঞ্জুর কাদের, মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, ইব্রাহীম চেঙ্গিস, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেন, ফতুল্লা ইউপি চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন, এনায়েত নগর ইউপি চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান, আবুল কাশেম, আলী আকবর মেম্বার, কামরুল মেম্বার ইসদাইর গাবতলী এলাকার মুরুব্বীগন।
আসাদুজ্জামান ননীর বড় ছেলেকে জনগনের স্বার্থে জায়গা ছেড়ে দিতে বললে রাজি হন এবং তার বাবার নামে রাস্তার নাম করনের নির্দেশ দেন। আড্ডা যারা মারে তাদের উদ্দেশ্যে বলেন, আড্ডার জায়গা ঠিকই থাকবে যারা আড্ডা মারবেন তারা থাকবেননা। পরে শামীম ওসমান ইসদাইর গাবতলী এলাকায় করা বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরেন।
অনুষ্ঠান পরিচালনা করেন মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক শাহ নিজাম।