ফতুল্লার মুসলিমনগরে বঙ্গবন্ধুর শাহাদাৎ বাষির্কীতে আওয়ামীলীগ নেতাদের বিভিন্ন কর্মসূচী পালন

36

ফতুল্লার মুসলিমনগর নয়াবাজা‌রে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎ বাষির্কীতে আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাদের মিলন মেলা ঘটেছে। যুবলীগ নেতা খলিলুর রহমান টিটু ও সেচ্ছা সেবকলীগ নেতা নোমান আহম্মেদের বঙ্গবন্ধুর শাহাদাৎ বাষির্কীর আয়োজনে আওয়ামীলীগ নেতাদের এ মিলন মেলা ঘটে। তবে এ দুই নেতার দক্ষতার কারণে দলের বিভিন্ন নেতাদের একজোট করতে সক্ষম হয়েছে এবং তাদেরকে সাধুবাদ জানিয়েছে স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দরা।

বুধবার ১৫ আগস্ট সকাল হতে দুপুর পর্যন্ত মুসলিমনগর নয়াবাজার এলাকার চৌরাস্তা মোড়ে এনায়েতনগর আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের উদ্দ্যেগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বাষির্কী পালন করা হয়।

এদিকে মুসলিমনগরে শাহাদাৎ বাষির্কী পালন করার আয়োজনে খলিলুর রহমান টিটু ও নোমান আহম্মেদকে স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা সহযোগিতার জন্য এগিয়ে আসেন। টিটু ও নোমান শুধু বঙ্গবন্ধুকে ভালবে‌সে নিজেদের একক চেষ্টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বাষির্কী পালন করে। সকালে বঙ্গবন্ধুসহ তার পরিবারের জন্য দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি ও এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান, ফতুল্লা থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বদিউল আলম বদু, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলী, এনায়েতনগর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রাজ্জাক মাস্টার, মহানগর সেচ্ছা সেবকলীগের সভাপতি মো: জুয়েল হোসেন, স্থানীয় বিশিষ্ট সমাজ সেবক জামাল উদ্দিন সবুজ, মুসলিমনগর পঞ্চায়েত প্রধান ও সমাজ সেবক ফজলুল হক মেম্বার, নারায়ণগঞ্জ কলেজের সাবেক ভিপি আলমগীর হোসেন, ফতুল্লা থানা সেচ্ছা সেবকলীগের সহসভাপতি রাশেদুল হক, ফতুল্লা থানা ছাত্রলীগের সাধারন সম্পাদক এমএ মান্নান, সহসভাপতি শরিয়ত উল্লাহ বাবু, জেলা ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক মো.মাশফীকুর রহমান শিশির, মহানগর সেচ্ছা সেবকলীগের যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম জয়, এনায়েতনগর ইউনিয়ন যুবলীগের সভাপতি স্বপন সরদার, সমাজ সেবক আজিম উদ্দীন, আলহাজ্ব মো.ষ‌ফিকুল ইসলাম, আবুল কা‌শেম, কাজী আবুল, আওয়ামীলীগ নেতা আতাউর রহমান প্রমুখ।
এসময় আরো উপস্থিত ছিলেন ফতুল্লা থানা যুবলীগ নেতা আব্দুল্লাহ ইমরান, এনায়েতনগর ইউনিয়ন যুবলীগ নেতা আরিফ হোসেন, বক্তাবলী ইউনিয়ন যুবলীগ নেতা রাশেদুল ইসলাম সুমন, বাদল হোসেন ববি, মো. ম‌নির হো‌সেন, এনায়েতনগর যুবলীগ নেতা আবু সাঈদ, তুহিন, রাজিব, আসাদ বাপ্পী, সেচ্ছা সেবকলীগ নেতা রফিক, অমিত, হানিফ, শিপন, নিরব, রিফাতসহ অন্যান্য নেতৃবৃন্দ।