সিদ্ধিরগঞ্জে স্বামীর হাতে স্ত্রী খুন, ঘাতক স্বামী আটক

53

সিজস্ব প্রতিবেদকঃ  নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে নেশাগ্রস্থ স্বামীর হাতে স্ত্রী খুনের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার দিবাগত রাতে সিদ্ধিরগঞ্জের গোদনাইল চৌধুরিবাড়ি শান্তিনগর এলাকায় এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় পুলিশ ঘাতক স্বামীকে আটক করে থানায় নিয়ে গেছে। এবং লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ বিষয়ে ঘটনাস্থলে যাওয়া সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক জসিম উদ্দিন জানায়, বৃহস্পতিবার দিবাগত রাত আনুমানিক সাড়ে ১২টায় গোদনাইল শান্তিনগর এলাকায় কামাল উদ্দিনের বাড়িতে স্বামীর হাতে গৃহবধু খুন হয়। নিহত ওই গৃহবধুর নাম আলো (২২)। সে মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানার শেলামতি গ্রামের মৃত রফিকের মেয়ে। এ ঘটনায় আমরা গৃহবধুর স্বামী জনিকে আটক করেছি। জনি শান্তিনগর এলাকার বাবুলে ছেলে। ঘটনাস্থল থেকে আমরা একটি ঘুরির নাটাই ও রক্তমাখা কাপড় উদ্ধার করেছি। ধারণা করা হচ্ছে এই নাটাই দিয়ে পিটিয়েই গৃহবধু আলোকে হত্যা করা হয়েছে। এছাড়াও লাশের শরিরে একাধিক আগাতের চিহ্ন পাওয়া গেছে। আমরা লাশ উদ্ধার রে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছি।

এদিকে নিহত ওই গৃহবধুর মামা আদর জানায় আলোর মা-বাবার মৃত্যুর পর একমাত্র ভাগ্নিকে তারাই লালন পালন করেন। পরবর্তীতে গত ৫বছর আগে জনির কাছে বিয়ে দেন ভাগ্নিকে। বিয়ের পর থেকেই যৌতুকের জন্য তার ভাগ্নিকে মারধর করতো জনি ও তার পরিবার। সম্প্রতি জনির পরিবার আমাদের কাছে ২ লাখ টাকা যৌতুক দাবী করে। আর এজন্যই আমার ভাগ্নিকে হত্যা করা হয়। তাছাড়া জনি নেশাগ্রস্থও ছিলো। আমার ভাগ্নির একটি দু বছরের ছেলে রয়েছে। তার ভরন পোষনও সে ঠিকমতো দিতোনা বিধায় আলো একটি গার্মেন্টে কাজ করতো। সম্প্রতি জনিকে একটি মাদকাসক্ত নিরাময় কেন্দ্র থেকে চিকিৎসা করিয়ে আনা হয়েছিলো। তদুপরিও সে নেশা থেকে মুক্ত হতে পারে নি। গত রাতেও সে নেশাগ্রস্থ ছিলো বলে আমরা জানতে পেরেছি। আমরা আমার ভাগ্নির হত্যার সুষ্ঠু বিচার দাবী করছি।