না.গঞ্জ-৪ আসনে মনোনয়নপত্র ক্রয় করলেন শিল্পপতি শাহ আলম।

320

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলীয় মনোনয়নের প্রত্যাশী হিসেবে নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন জেলা বিএনপির সহসভাপতি ও ফতুল্লা থানা বিএনপি’র সভাপতি শিল্পপতি শাহ আলম।

বুধবার (১৪ নভেম্বর) দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে তিনি নিজে এ মনোনয়নপত্র সংগ্রহ করেন। এসময় ফতুল্লা থানা বিএনপির নেতাকর্মীরা শাহ আলম মনোনয়নপত্র কেনার সময় উপস্থিত ছিলেন। ২০০৮ সালের নবম জাতীয় সংসদ নির্বাচনে তিনি এ আসনে বিএনপির প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন।

নির্দলীয়, নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন আর দলীয় চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ছাড়া নির্বাচনে না যাওয়ার অবস্থান থেকে সরে এসে রোববার একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেয়ার সিদ্ধান্ত নিয়েছে বিএনপি।

সোমবার সকাল ফেনী-১ আসন থেকে কারাবন্দি খালেদা জিয়ার পক্ষে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের মনোনয়নপত্র সংগ্রহের মধ্যে দিয়ে বিএনপি’র মনোনয়নপত্র সংগ্রহের কার্যক্রম শুরু হয় ।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট গ্রহণ তারিখ আগামী ৩০ ডিসেম্বর নির্ধারণ করে পুনঃতফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। নির্বাচনে মনোনয়ন পত্র দাখিলের শেষ তারিখ নির্ধারণ করা হয়েছে ২৮ নভেম্বর। মনোনয়নপত্র বাছাই করা হবে ২ ডিসেম্বর এবং প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন নির্ধারণ করা হয়েছে ৯ ডিসেম্বর।