লেখুনীর মাধ্যমে অসঙ্গতি তুলে ধরতে হবে- মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী

57

নীড় পাতা অন্যান্য

ফতুল্লা প্রতিনিধি:লেখুনির মাধ্যমে সমাজের অসঙ্গতি তুলে ধরতে হবে মন্তব্য করে নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী বলেছেন, সমাজ থেকে অপরাধ দূর করতে হলে সাংবাদিক সমাজকে এগিয়ে আসতে হবে। লেখুনির মাধ্যমে সমাজের অন্যায়, অসঙ্গতিগুলো তুলে ধরতে হবে। শুক্রবার বাদ আসর ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার ও দোয়া মাহফিলের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন,সাংবাদিকরা হচ্ছে জাতীর বিবেক। এই সাংবাদিক সমাজ বরাবরই দেশ ও জাতীর কল্যাণে কাজ করে আসছে। নানা প্রতিকূলতার মধ্যদিয়ে কাজ করে সমাজের অন্যায়ের বিরুদ্ধে স্বোচ্চার রয়েছে। তিনি সাংবাদিক সমাজকে সোনার বাংলা বির্নিমাণে কাজ করার আহবান জানিয়েছেন।

ইফতার মাহফিলে দোয়া পরিচালনা করেন ফতুল্লা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক আবদুর রহিম। ফতুল্লা প্রেস ক্লাবের সভাপতি এম সামাদ মতিনের সভাপতিতে এসময় উপস্থিত ছিলেন ফতুল্লা প্রেস ক্লাবের সাবেক সভাপতি সৈয়দ ওবায়েদ উল্লাহ্, সহ-সভাপতি এড. মশিউর রহমান শাহিন,সাবেক সহ-সভাপতি রুহুল আমীন প্রধান, সাংগঠনিক সম্পাদক আঃ আলিম লিটন,নিউজ প্রতিদিন ডট নেটের সম্পাদক আবুল কালাম আজাদ,প্রেস বিডি ডট নেটের সম্পাদক বদিউজ্জামান,ফতুল্লা প্রেস ক্লাবের অর্থ সম্পাদক শাকিল আহমেদ ডিয়েল,দপ্তর সম্পাদক রফিক হাসান,প্রচার সম্পাদক জি এ রাজু,সাংস্কৃতিক সম্পাদক নিয়াজ মোঃ মাসুম,সদস্য আবুল কালাম আজাদ, মাসুদ আলী,সাংবাদিক প ম আজিজ,মোঃ সেলিম হোসেন,হারুন অর রশিদ সাগর, সাবিত আল হাসান,মেহেদী হাসান রাসেল ও আনিসুল হক হীরা প্রমুখ।