ফতুল্লা থানা বিএনপির সাধারণ সম্পাদক বারী ভূইয়ার উপর সন্ত্রাসী হামলা

45

নিউজ প্রতিদিন ডটনেট: ফতুল্লা থানা বিএনপির সাধারন সম্পাদক ও নারায়নগঞ্জ জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি এডঃ আব্দুল বারী ভূইয়া সন্ত্রাসী হামলার শিকার হয়েছে।

শুক্রবার ভোরে ফজর নামাজের পর ফতুল্লা মডেল থানার তল্লার দক্ষিণ কায়েমপুরস্থ নিজ বাসার সামনে তিনি এ হামলার শিকার হন।

সন্ত্রাসী হামলার ঘটনায় এডঃ বারী ভুইয়া বাদী হয়ে ৭ জনের নাম উল্লখ্য সহ অজ্ঞাতনামা আরো ২-৩ জন কে আসামী করে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযুক্তরা হলেন নজরুল ইসলাম সরদার (৫৯) সজিব ওরফে জুয়েল( ৩৫) সাকিব (১৭) রবিন (২২) নাঈম (২২) সানজিদ (১৮) আবু তাহের (৪২) সহ অজ্ঞাত নামা আরো ২/৩ জন।

হামলার শিকার ফতুল্লা থানা বিএনপির সাধারন সম্পাদক ও জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি এডঃ আব্দুল বারী ভূইয়া জানায়,ফজর নামাজ পরে ভোর সকাল সাড়ে পাচটার দিকে নিজ বাসার সামনে পায়াচরী করার সময় পূর্ব পরিকল্পিত ভাবে একটি সাদা রংয়ের প্রাইভেট কার যোগে এসে অভিযুক্ত নজরুল সরকারের মেয়ে ডালিয়া(২৬) গাড়ীর ভিতরে বসে হামলাকারীদেরকে তাকে দেখিয়ে দেয়। এসময় গাড়ীর ভিতর থেকে নেমে সজিব ওরফে জুয়েল তার পথরোধ করে। সাথে সাথে অপর অভিযুক্ত আসামীরা তাকে হত্যার উদ্দেশ্যে তার উপর হামলা চালায় এবং তার সাথে থাকা ৫৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। এ সময় তিনি আত্নরক্ষার্থে ডাক-চিৎকার করলে স্থানীয় এলাকাবাসী এগিয়ে এলে হামলাকারীরা ঘটনাস্থল ত্যাগ করে।

হামলার কারন সম্পর্কে তিনি জানান, অভিযুক্ত নজরুল ইসলাম সরকারের বিরুদ্ধে জাল সার্টিফিকেট ও অবৈধ সম্পদ অর্জনের কারনে ১/১১ সময়ে আসামী নজরুলের বিরুদ্ধে মামলা হয় এবং চাকুরীচ্যুত হয়। এতে তাকে দোষারোপ করা হয়। অপরদিকে ১৮ জুন অভিযুক্ত আসামী নজরুলের ভায়রা নাসিম ওরফে নাসিরের (৫৩) বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় একটি ধর্ষন মামলা হয়। এতে ও তাকে দোষারোপ করা হয়। এর জের ধরেই তার উপর হামলার ঘটনা ঘটেছে বলে তিনি জানান।

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরে আজম মিয়া জানায়, অভিযোগ পেয়েছি। বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে। অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।