বক্তাবলীর ৫নং ওয়ার্ড বিএনপি থেকে ১০ জনের পদত্যাগ

110

নিউজ প্রতিদিন ডটনেট : বক্তাবলী ইউনিয়নের লক্ষীনগর ৫নং ওয়ার্ড বিএনপি থেকে ১০ জনের পদত্যাগ। গত সোমবার রাতে বক্তাবলী ৫নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক সহ ১০ জন পদত্যাগের ঘোষণা দেন।

বক্তাবলী ইউনিয়ন বিএনপির আহবায়ক আকবর আলী সুমন ও সদস্য সচিব মো. হাসান আলীর স্বাক্ষরিত ৫নং ওয়ার্ড বিএনপির কমিটির প্রতি অনাস্থা জানিয়ে তারা পদত্যাগ করেন। পদত্যাগ পত্রটি বক্তাবলী ইউনিয়ন ৫নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আলমগীর হোসেন তার ফেসবুক ফেইজে প্রকাশ করেন।

পদত্যাগকারীরা হলেন, বক্তাবলী ইউনিয়ন ৫নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মো. আলমগীর হোসেন, সহ-সভাপতি মো. মুজাহিদুল ইসলাম সেলিম খান, মো. নুরু মাদবর, মো. ফয়জল খান, যুগ্ম সম্পাদক মো. কবির মীর, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মো. হারুন খান, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক ডা. মো. বোরহানউদ্দিন, সদস্য, মো. আবুল কাসেম খান, মো. সাইফুল খান ও এম এ মতিন প্রমূখ।

পদত্যাগের বিষয়টি নিশ্চিত করে মো. আলমগীর হোসেন জানান, আমাদের অবগত না করে বক্তাবলী  ইউনিয়নের ৫নং ওয়ার্ড বিএনপিতে আমাকে সাধারণ সম্পাদক সহ আরো ৯ জনের নাম রাখা হয়। এই ওয়ার্ডের আরো ত্যাগী নেতাকর্মীদের নাম বাদ দিয়ে শুধু মাত্র ১০ জনের নাম অন্তর্ভুক্ত করায় আমাকে বিভিন্ন প্রকার প্রশ্নের সম্মুখীন হতে হচ্ছে। যা কোন ভাবে কাম্য নয়।

আমাদের ৫নং ওয়ার্ড বিএনপির রাজনীতিতে এই ধরণের অনিয়ম ও বৈষম্যহীনতা কখনই ছিল না। এই বৈষম্যহীনতা, অনিয়ম ও অবমূল্যায়ন কারণে আকবর আলী সুমন ও মো. হাসান আলীর স্বাক্ষরিত বক্তাবলী ইউনিয়ন লক্ষীনগর ৫নং ওয়ার্ড বিএনপির কমিটি থেকে আমরা পদত্যাগ করেছি।