নারায়ণগঞ্জে তিন নেতার মুখে ঐক্যের সুর

68

ডান্ডিবার্তা রিপোর্ট

এক মঞ্চে দাড়িয়ে ঐক্যের কথা বললেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান ও নারায়ণগঞ্জ-২ আসনের নজরুল ইসলাম বাবু ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন। বিভেদ ভুলে একমঞ্চে এসে নেতাকর্মীদের রাজনীতি করারও আহবান জানালেন আওয়ামী লীগের প্রাভাবশালী এই তিন নেতা। মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনের ইফতার মাহফিলে বক্তব্য রাখতে গিয়ে এই তারা একই সুরে কথা বলেছেন। এ সময় উপস্থিত নেতাকর্মীদেরর বেশ উৎফুল্লা দেখা গেছে। উপস্থিত নেতারাও এই দুই নেতার বক্তব্যেও মৌন সমর্থন জানিয়েছেন। উপস্থিত নেতারাও জেলা আওয়ামী লীগকে একমঞ্চে দেখতে চায় দীর্ঘদিন ধরে। এছাড়া সাংসদ শামীম ওসমান ও নজরুল ইসলা বাবু এক কাতারে থাকলে জেলা আওয়ামী লীগ হবে অন্যান্য জেলা কমিটির জন্য মডেল এবং শক্তিশালী।

সাংসদ শামীম ওসমান তার বক্তব্যে বলেন, আমরা ইফতার মাহফিল নিয়ে রাজনীতি করতে আসিনি। তবে ঈদের পর যোগ্য নেতাদের হাতে জেলা আওয়ামী লীগের নেতৃত্বে তুলে দেয়া হবে। আজ আওয়ামী লীগের নেতাকর্মীরা এক হয়েছে তাই ঈদের পর ভাল মানুষ, যোগ্য নেতাদের হাতে আওয়ামী লীগের নেতৃত্বে তুলে দেয়া হবে। আমরা ভাল মানুষদের নিয়ে রাজনীতি করতে চাই। আওয়ামী লীগের ত্যাগী নেতাকর্মীরাই আজ এখানে এসেছে। আর সময় মতো যারা ১/১১ পক্ষে কথা বলে, ড. কামালদের পক্ষে কথা বলে, নেত্রীর বিরুদ্ধে কথা বলে তারাই আজ এখানে আসেনি। আমরা আওয়ামী লীগের মধ্যে বিভাজন চাই না। ঐক্যবদ্ধ হয়ে রাজনীতি করতে চাই। তিনি নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে রাজনীতি করার আহবান জানান। সাংসদ নজরুল ইসলাম বাবু বলেন, সাংসদ শামীম ওসমান নারায়ণগঞ্জের অভিভাবক। তার নেতৃত্বে আওয়ামী লীগের নেতাকর্মীরা এক মধ্যে দাড়াবে এটা আমার চাই। আমরা আলোকিত নারায়ণগঞ্জ গড়তে চাই। ঐক্যবদ্ধ হয়ে শামীম ওসমানের নেতৃত্বে আওয়ামী লীগের নেতাকর্মীদেও একমঞ্চে দেখতে চাই।

অনুষ্ঠানের আয়োজক আনোয়ার হোসেন বলেন, আসুন আমরা বিভেদ পরিহার করে এক মঞ্চে এসে দলীয় কর্মকান্ডে অংশ গ্রহন করি। ঐক্যবদ্ধ হয়ে নারায়ণগঞ্জের উন্নয়ন করতে চাই। তিনি বিরোধ ভুলে নেতাকর্মীদের এক কাতারে এসে সামিল হওয়ার আহবান জানান। তিনি সাংসদ শামীম ওসমান সম্পর্কে বলেন, সাংসদ শামীম ওসমানের রাজনীতিতে হাতেখড়ি আমার হাত দিয়ে, আজ শামীম ওসমানের পরিচিতি দেশ ছাপিয়ে দেশের বাইরে চলে গেছে। তাই আমি শামীম ওসমানকে নিয়ে গর্ববোধ করি।