সমাজকে মাদকমুক্ত করতে পড়া-লেখার পাশাপাশি খেলা-ধুলার কোন বিকল্প নেই-মতিউর রহমান চেয়ারম্যান

172

সমাজকে মাদকমুক্ত করতে পড়া-লেখার পাশাপাশি খেলা-ধুলার কোন বিকল্প নেই। ছাত্র ও যুবকদের যত বেশি খেলাধুলায় মনোযোগি করা যাবে তত বেশি সত্য ও ভালো পথে তাদের নিয়ে আসা যাবে বলেছেন আলীটেক ইউনিয়ন পরিষদের রাষ্ট্রীয় স্বর্ণপদক প্রাপ্ত চেয়ারম্যান আলহাজ্ব মো: মতিউর রহমান।

শুক্রবার বিকালে মুক্তারকান্দি স্কুল মাঠে মুক্তারকান্দি মুসলিম ক্লাব এর উদ্যোগে ফ্রিজ কাপ ফুটবল ফাইনাল শেষে পুরুষ্কার বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

মুক্তারকান্দি পঞ্চায়েত প্রধান মো: নূর ইসলাম মাতবরের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-বক্তাবলী ইউপি,র ভারপ্রাপ্ত চেয়ারম্যান আতাউর রহমান প্রধান,নারায়ণগঞ্জ জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো: জাহাঙ্গীর আলম, আলীরটেক ইউপি,র ৭নং ওয়ার্ড সদস্য মোঃ আওলাদ হোসেন,বক্তাবলী ইউপি,র ৬নং ওয়ার্ড সদস্য মোঃ রাসেল চৌাধুরী,৪নং ওয়ার্ড সদস্য মোঃ ওমর ফারুক,বক্তাবলী ওয়েল ফেয়ার ট্রাস্টের প্রতিষ্ঠাতা সভাপতি ও এভার শাহীন গ্রুপের চেয়ারম্যান মো: আল আমীন ইকবাল, বিশিষ্ট শিল্পপতি মো: আব্দুল মালেক, আলীরটেক গ্রাম উন্নয়ন পরিষদের সাধারণ সম্পাদক মো: জাহাঙ্গীর আলম, এস. বি ফ্যাশন লি: চেয়ারম্যান এস বি শাহীন সরকার । টুর্নামেন্টটির সার্বিক তত্বাবধায়নে ছিলেন আলীটেক ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের মেম্বার মো: ইকবাল মাহমুদ। এবং সহযোগিতায় ছিলেন,মোঃ জনি,মোঃ জসিম খাঁন,মোঃ বিল্লাল, ইয়াসিন,আকাশ,অন্তর,রনি হিমেল,আক্তার,অপু,আরিফ,ইমাম হাসান,নুর আলম,আবু সাইদ,স্বপন,ইকরাম,রায়হান,নাঈম,বাবু,আক্তার মৃধা ইন্নামিন এবং আঃ রহমান প্রমূখ।

চেয়ারম্যান আলহাজ্ব মো: মতিউর রহমান আরো বলেন, আগামী প্রজন্ম’কে আধুনিক যুগের শিক্ষা এবং বিশ্বমানের শিক্ষায় গড়ে তোলতে হবে। আজকের শিক্ষার্থীরাই হবে আধুনিক বাংলাদেশের নির্মাতা। এই দেশটাকে পরিবর্তন করে একটি আধুনিক বাংলাদেশে রুপান্তরিত করতে চাই। তাহলেই দারিদ্রতার অবসান ঘটিয়ে উন্নত জাতী হিসেবে গড়ে উঠবো। ফাইনাল খেলায়, গোপালনগর ইয়াং স্টরকে ২-৩ গোলে পরাজিত করে আলীরটেক ফুটবল টাচ্।