বক্তাবলীতে পুলিশের বিশেষ অভিযানে বিপুল পরিমানের দেশীয় অস্ত্র ‘টেটা-বল্লম’ উদ্ধার

794

ফতুল্লার বক্তাবলীতে বিশেষ এক অভিযানে চারশ’ বল্লম উদ্ধার করেছে পুলিশ। ফতুল্লা থানা পুলিশ ও সিরাজদিখান থানা পুলিশের যৌথ উদ্যোগে আকবর নগরে এই অভিযান চলে বৃহস্পতিবার সকাল ৮ থেকে দুপুর ১২ টা পর্যন্ত।

নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. শরফুদ্দীন ফতুল্লা থানা পুলিশের নেতৃত্বে ছিলেন। তিনি অভিযানের সত্যতা নিশ্চিত করেন।

ঘটনাস্থল থেকে অতিরিক্ত পুলিশ সুপার শরফুদ্দীন মুঠোফোনে জানান, আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে বিশেষ এই অভিযান চালানো হয়। এই অভিযানে আমাদের সাথে মুন্সিগঞ্জের সিরজদিখান থানা পুলিশও অংশ নেন।

তিনি বলেন, আমাদের (ফতুল্লা) থানার অন্তর্ভূক্ত বক্তাবলীর আকবর নগর থেকে আমরা দেড়শ’ টেটা ও বল্লম উদ্ধার করি। একই অভিযানে সিরাজদিখান থানা পুলিশ তাদের অংশ থেকে প্রায় আড়াইশ’র মতো টেটা ও বল্লম উদ্ধার করে।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) দুপুরে ফতুল্লার বক্তাবলী ইউনিয়নের আকবরনগর এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে আহত হয় দশজন। এছাড়া প্রতিপক্ষ সামেদ আলীর লোকজন আলী হোসেনর বাড়িতে হামলা চালিয়ে ভাংচুরসহ লুটপাট করে। এ ঘটনার জের ধরেই পুলিশ ওই অভিযান চালায়।

তবে অভিযানকালে কাউকে গ্রেপ্তার করতে পারেনি। ঘটনার সাথে যারা সম্পৃক্ত তারা মঙ্গলবারের ঘটনার পর থেকেই পলাতক রয়েছে।

নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার শরফুদ্দীন বলেছেন, আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ সর্বদাই সতর্ক। এমন অভিযান ধারাবাহিকভাবেই চলবে।