সস্তাপুরে নাগিনা জোহার মৃত্যুবাষির্কী পালন

73

নিজস্ব প্রতিবেদক
নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সেলিম ওসমান ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের রতœগর্ভা মা ও ৫২ এর ভাষা সৈনিক বেগম নাগিনা জোহার প্রথম মৃত্যুবাষির্কী উপলক্ষ্যে ফতুল্লার সস্তাপুরে দিনব্যাপী কর্মসূচি পালন করেছে। সকাল বেলা কোরআন খতম থেকে শুরু করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় নাগিনা জোহার আত্মার মাগফিরাত কামনায় দোয়া প্রার্থনা করা হয়।
মঙ্গলবার ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডস্থ সস্তাপুর এলাকায় আওয়ামীলীগ নেতা মজিবুর রহমানের আয়োজনে নাগিনা জোহার মৃত্যুবাষির্কী পালনে দোয়া মিলাদ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এছাড়া মরহুমার বিদেহী আত্মার মাহগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
অনুষ্ঠানে আওয়ামীলীগ নেতা মজিবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশিপুর ইউপি চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদল। এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও বক্তাবলী ইউপি চেয়ারম্যান শওকত আলী। এসময় আরো উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা ফজলুল কাদের জীবন, আনোয়ার হোসেন, মুসলিম প্রধান, জহির আহম্মেদ, মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের ফতুল্লা থানা শাখার সভাপতি জুয়েল আহম্মেদ, সিনিয়র সহসভাপতি আব্দুর রাজ্জাক, রুহুল আমিন, যুগ্ম সম্পাদক রতন, হ্নদয়, রাজুসহ অন্যান্য নেতৃবৃন্দ। অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন মধ্য সস্তাপুর জামে মসজিদের ইমাম ফেরদৌসুর রহমান।
নাগিনা জোহার মিলাদ ও দোয়া অনুষ্ঠানে সাইফউল্লাহ বাদল বলেন, নাগিনা জোহা মৃত্যুর পর আমরা যারাই আওয়ামীলীগের রাজনীতি করি তারা ওনার অভাব অনুভব করছি। কারন উনি আমাদের সব সময় উৎসাহ দিতেন। নাগিনা জোহা শুধু ওসমান পরিবারের স্ত্রীই ছিলেন না তিনি নারায়ণগঞ্জবাসীর গর্ব ছিলেন। দেখতে দেখতে তার মৃত্যুর একটি বছর পার হয়ে গেলো। আমরা মরহুমার বিদেহী আত্মার মাহগফেরাত কামনা করছি।