৩২ ধারা বাতিলের দাবিতে নারায়ণগঞ্জে মানববন্ধন

40

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ ডিজিটাল নিরাপত্তা আইনের ৩২ ধারা বাতিল করার দাবিতে শহরে মানববন্ধন করেছে বাংলাদেশ কমিউনিস্ট পার্টি (সিপিবি) ও বাংলাদেশ সামজতান্ত্রিক দল (বাসদ)। এতে বাম দলগুলোর শীর্ষ নেতারা বক্তব্য রাখেন। মঙ্গলবার বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে ওই মানববন্ধনের আয়োজন করা হয়।

বক্তারা বলেন, ‘কোনো সরকারই চিরস্থায়ী নয় যা অতীতের ইতিহাস থেকে জানা যায়। তাই ডিজিটাল নিরাপত্তা আইনের নামে বাকস্বাধীনতা হরণ করার নীল নকশা তৈরি হচ্ছে। সাংবাদিকদের অনুসন্ধানী সংবাদ প্রকাশ বন্ধ করা যাবে না। তাই অবিলম্বে ৫৭ ধারার আদলে প্রণীত ৩২ ধারা বাতিল করা হোক।’

বাংলাদেশ সমাজতান্ত্রিক দল (বাসদ) নারায়ণগঞ্জ জেলার সমন্বয়ক নিখিল দাসের সভাপতিত্বে বক্তব্য রাখেন বাংলাদেশ কমিউনিস্ট পার্টি (সিপিবি) নারায়ণগঞ্জ জেলার সভাপতি হাফিজুল ইসলাম, সাধারণ সম্পাদক শিবনাথ চক্রবর্তী, সিপিবি নেতা দুলাল সাহা, সামাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্ট নারায়ণগঞ্জ জেলার সভাপতি আবু নাঈম খান বিপ্লব, সাধারণ সম্পাদক সেলিম মাহমুদ, গার্মেন্ট শ্রমিক ট্রেড ইউনিয়নের জেলার সভাপতি এমএ শাহীন, গার্মেন্ট শ্রমিক ফ্রন্ট নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম গোলক প্রমুখ।