মৃত্যুদন্ড প্রাপ্ত আসামীর মত আমাদেরও কনডেম সেলে রাখা হয়েছে-এড. শাখওয়াত

47

নাশকতা এবং বিস্ফোরক মামলায় ১১ দিনের কারাবাস শেষে কারামুক্তি লাভ করেছেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি এড. শাখওয়াত হোসেন খান সহ ৩ আইনজীবী।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারী) বিকাল ৩টায় কারাগারের প্রধান ফটক এবং জেলা আইনজীবী সমিতির বার ভবনের সামনে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান নেতাকর্মীরা।

এর আগে জেলা ও দায়রা জজ মো: আনিসুর রহমান মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি এড.শাখওয়াত হোসেন খান, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম জেলার যুগ্ম সম্পাদক এড. আনোয়ার হোসেন প্রধান, ফোরামের সহ-সাংগঠনিক সম্পাদক এড. মঈনুদ্দিনের জামিন মঞ্জুর করেন।

কারামুক্তি হয়ে এড. শাখওয়াত হোসেন খান বলেন, কারাজীবন সুখের নয়। এর আগেও কারাজীবন পার করতে হয়েছে, কিন্তু এবারের মতো লজ্জা এবং ন্যাক্কারজনকভাবে আমাদের এর আগে আর রাখা হয়নি। অপরাধ না করা সত্বেও আমাদের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করা হয়েছে।

তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, একজন মৃত্যুর আসামীকে কনডেম সেলে রাখা হয় আমরা জানতাম। কিন্তু আমাদেরকেও কনডেম সেলে রাখা হয়েছে। অজস্য নেতাকর্মীর নামে মামলা দিয়েছে, যারা রাজনীতি থেকে প্রায় নিস্কিয় হয়ে গিয়েছিল।

তিনি আরও বলেন, গণতন্ত্র প্রতিষ্ঠার লক্ষ্যে লড়াই চালিয়েছি। ভবিষ্যৎও লড়াই চালিয়ে যাবো, যতদিন পর্যন্ত আমাদের নেত্রীর মুক্তি না হয়।