বক্তাবলী ইউপির পৌনে ৫ কোটি টাকার বাজেট ঘোষনা

76

ফতুল্লার বক্তাবলী ইউনিয়ন পরিষদের ২০১৮- ২০১৯ অর্থ বছরের ৪ কোটি ৮৭ লাখ ৭৫ হাজার টাকার বাজেট ঘোষনা করেছেন বক্তাবলী ইউপি চেয়ারম্যান হাজ্বী শওকত আলী।
মঙ্গলবার (২৯ মে) সকাল ১১ টায় ইউপি কার্যালয়ে উন্মুক্ত বাজেট ঘোষনা করা হয়। বাজেট ঘোষনা কালে উপস্থিত ছিলেন,ইউপি সচিব নাজমুল হক সরকার, ইউপি মেম্বার আতাউর রহমান প্রধান, মনির হোসেন, আব্দুল জলিল, আকিল উদ্দিন, আমজাদ হোসেন, জাহাঙ্গীর মাস্টার, আব্দুল মতিন, ওমর ফারুক, রাসেল চৌধুরী, মহিলা মেম্বার হাজেরা বেগম, মরিয়ম আক্তার, কুলসুম বেগম, নুর মোহাম্মদ টিটু, সমাজসেবক মুক্তিযোদ্ধা মতিউর রহমান, নাসির উদ্দিন মাদবর, সদরউদ্দিন সদু মেম্বারসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।
ঘোষিত বাজেটে প্রথম গুরুত্ব দেয়া হয় ভৌত অবকাঠামো ৪ কোটি ১ লাখ ৫৫ হাজার ৫শ টাকা,দ্বিতীয় গুরুত্ব দেয়া হয়েছে শিক্ষাখাতকে যার ব্যয় ধরা হয়েছে ৩১ লাখ ৫০ হাজার টাকা,তৃতীয় গুরুত্ব দেয়া হয়েছে স্বাস্থ্য খাতকে যার ব্যয় ধরা হয়েছে ১৮ লাখ ৫০ হাজার টাকা।
বাজেট ঘোষনার আগে ইউপি চেয়ারম্যান হাজ্বী শওকত আলী বলেন, উন্নয়নের রুপকার শামীম ওসমানের নির্দেশ উন্নয়ন করতে হবে। জনগনের চাহিদাকে গুরুত্ব দিয়ে বিশাল অংকের টাকার বাজেট দিচ্ছি। এককালের অবহেলিত বক্তাবলী আজ উন্নয়নের ক্ষেত্রে পরিপূর্নতা পাচ্ছে। শামীম ওসমানের সুদৃষ্টি ও অর্থ বরাদ্ধের কারনে বক্তাবলী উন্নয়নের মহাসড়কে পরিনত হয়েছে। আপনাদের সকলের সহযোগিতায় তা সম্ভব হয়েছে। এজন্য আমি সবার কাছে কৃতজ্ঞতা জানাচ্ছি। পরে তিনি সবার সম্মুখে ৪ কোটি ৮৭ লাখ ৭৫ হাজার ৫৫০ টাকার বাজেট ঘোষনা করেন।