আগামী নির্বাচনে বিএনপি ক্ষমতায় আসবে-রুহুল আমীন

41

নিজস্ব প্রতিবেদকঃ “শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানই বাংলাদেশের প্রথম নিবার্চিত রাষ্ট্রপতি ও স্বাধীনতার ঘোষক ” মন্তব্য করলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ রুহুল আমিন শিকদার।

বুধবার বাদ আসর বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান (বীর উত্তম) এর ৩৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ফতুল্লা রেলষ্টেশন এলাকায় আয়োজিত এক কোরান খতম , দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানের এক পর্যায়ে সংক্ষিপ্ত আলোচনায় তিনি এসব বলেন ।

তিনি আরও বলেন, ” ১৯৭১ সালে বর্বর পাকিস্তানি হায়েনাদের বৈষম্য, অবিচার, খুন ও নির্যাতন থেকে জাতিকে মুক্তি দিতে মহান স্বাধীনতার ঘোষণা দিয়ে রণাঙ্গনে মুক্তিযুদ্ধ করেছেন শহীদ জিয়া। একাত্তরে যখন কেউ কিছু বলছিল না, তখন জিয়াউর রহমানই স্বাধীনতার ঘোষণা দেন। তার নেতৃত্বেই দেশের কৃষক, শ্রমিক, ছাত্র, চাকরিজীবী থেকে শুরু করে সর্বস্তরের মানুষ যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিল। শহীদ জিয়া বাংলাদেশের প্রথম নির্বাচিত সফল রাষ্টনায়ক, তিনি রাষ্ট্রপতি হয়েছিলেন জনগণের ভোটের মাধ্যমে। প্রধানমন্ত্রী কিংবা অন্যকোনো মাধ্যমে নয়। তাই তিনি দেশের প্রথম রাষ্ট্রপতি। যারা এই মহান রাষ্ট্রপতিকে অস্বীকার করে, তারা বাংলাদেশের স্বাধীনতাকেও অস্বীকার করে। লাল-সবুজের বাংলাদেশে পূর্ব থেকে পশ্চিম, টেকনাফ থেকে তেতুলিয়া প্রতিটি বাঙ্গালির হৃদয়ের গহীনে গেঁথে আছে শহীদ জিয়ার নাম, এ নাম মুছে ফেলা যাবেনা। আগামী জাতীয় সংসদ নিবার্চনে তার গড়া দল বিএনপি জনগনের ভোটে নিবার্চিত হয়ে ক্ষমতায় আসবে ইনশাআল্লাহ।”

এ সময় আরো উপস্হিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম সম্পাদক এম এ আকবর হোসেন, ফতুল্লা থানা শ্রমিক দলের সভাপতি মোঃ মন্টু মেম্বার, নারায়ণগঞ্জ জেলা কৃষক দলের সহ- সাংগঠনিক সম্পাদক ফরিদ হোসেন শিকদার,ফতুল্লা থানা সাবেক ছাএনেতা আঃ খালেক টিপু,ফতুল্লা থানা ছাত্রদল নেতা জুয়েল আরমান ফতুল্লা থানা বিএনপির নেতা অলিউল্লাহ খোকন, ফতুল্লা থানা শ্রমিক দল নেতা শাহআলম, ফতুল্লা থানা যুবদল নেতা আমিনুর হক জুয়েল,ফতুল্লা ইউনিয়ন বিএনপির নেতা মিজানুর রহমাম, শিপন আহমেদ, ফারুক হোসেন প্রমুখ।