ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ থানা আ’লীগ ও অঙ্গসংগঠনের ইফতার মাহফিল অনুষ্ঠিত

81

স্টাফ রিপোর্টার :-সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগ ও সকল অঙ্গসংগঠনের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৯ জুন) বিকালে নারায়ণগঞ্জ লিংক রোডের নাসিম ওসমান মেমোরিয়াল পার্কে এ দোয়া ও ইফতার মাহফিলটি অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে ফতুল্লা এবং সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগ ও সকল অঙ্গসংগঠনের অন্তত ২ হাজার নেতাকর্মী অংশগ্রহণ করেছেন।

ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এম সাইফুল্লাহ বাদলের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমান। প্রধান বক্তা ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মজিবুর রহমান, জাতীয় শ্রমিকলীগের সাবেক সভাপতি আব্দুল মতিন মাষ্টার, সাবেক সিদ্ধিরগঞ্জ পৌরসভার প্রশাসক আলহাজ্ব আব্দুল মতিন প্রধান, মহানগর আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বাবু চন্দন শীল, সহ-সভাপতি গোপীনাথ, যুগ্ন সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, জেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক ডা. আবু জাফর (বিরু), জেলা কৃষকলীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান নাজিম উদ্দিন, সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এড. সামছুল ইসলাম, বন্দর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এমএ রশিদ, নারায়ণগঞ্জ-৪ আসনের এমপির সহধর্মীনী লিপি ওসমান, এনায়েতনগর ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান প্রমূখ।

সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাজী ইয়াছিন মিয়া ও ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব এম শওকত আলীর শুভেচ্ছান্তে উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য সাদেকুর রহমান সাদেক, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহ আলম, হাজী রিয়াজ উদ্দিন রেনু, মতিউর রহমান বেপারী, যুগ্ন সম্পাদক বাবু কালীপদ মল্লিক, আলী হোসেন আলা, সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক, আইন বিষয়ক সম্পাদক এড. আব্দুল লতিফ, থানা যুবলীগের আহ্বায়ক ও নাসিক প্যানেল মেয়র- আলহাজ্ব মতিউর রহমান মতি, যুগ্ন আহ্বায়ক এমএ জামান, যুবায়ের আহমেদ মনসুর, আদমজী আঞ্চলিক শ্রমিকলীগের সভাপতি আব্দুস সামাদ বেপারী, ১নং ওয়ার্ড কাউন্সিলর ওমর ফারুক, ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জুয়েল হোসেন, সাধারন সম্পাদক দুলাল প্রধান, জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান, সাধারন সম্পাদক আশরাফুল ইমাঈল রাফেল প্রধান, মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ, সাধারন সম্পাদক হাসনাত রহমান বিন্দু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ সাফায়েত আলম সানী, ফতুল্লা থানা যুবলীগের সাধারন সম্পদক ফাইজুল ইসলামসহ ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগ এবং সকল অঙ্গসংগঠনের নেতাকর্মী প্রমূখ।

এসময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তাঁর পরিবারের পরলোকগত সকল সদস্যদের রুহের মাগফেরাত এবং জননেত্রী শেখ হাসিনা এবং একেএম শামীম ওসমানের সুস্বাস্থ্য কামনা করে দোয়া করা হয়।