সংগ্রামী নেতারাই ঠাঁই পেয়েছে ছাত্রদলের কমিটিতে: জিয়া

462

নিউজ প্রতিদিন: বিগত সময়ে আনেদালনে মাঠে ছিল, যারা দলের নিবেদিত প্রাণ তাদের সমন্বয়ে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল গঠন করা হয়েছে। কেন্দ্রীয় ছাত্রদলের নেতারা কাজের মূল্যায়ন করেছেন।এখানে কোন লবিং কাজ করেনি। যদি লবিংয়ের কমিটি হতো তাহলে মশিউর রহমান রনি কিংবা খাইরুল ইসলাম সজিবের মতো নেতারা শীর্ষ পদে আসতে পারতেন না। আমার বিশ্বাস অতীতের মতো নব গঠিত জেলা ছাত্রদল নেতারা আন্দোলন সংগ্রামে রাজপথে থাকবে এবং দলের জন্য কাজ করবে। নব গঠিত জেলা ছাত্রদল কমিটি নিয়ে আলাপকালে এসব কথা বলেন ফতুল্লা থানা ছাত্রদল নেতা জিয়াউল উল হক জিয়া।

জেলা ছাত্রদলের নব নির্বাচিত সভাপতি মশিউর রহমান রনি খায়রুল ইসলাম সজিবসহ সকল নেতাদেও অভিনন্দন জানিয়ে তিনি বলেন,বর্তমান সরকার ২০০৯ সালে ক্ষমতা গ্রহণের পর থেকে নারায়ণগঞ্জে বিএনপির আন্দোলন মশিউর রহমার রনির নেতৃত্বে ছাত্রদল অগ্রনী ভুমিকা রেখেছিল। প্রতিটি সংগ্রামে ছাত্রদল যেভাবে রাজপথে থেকেছিল, তার প্রতিদান কেন্দ্রীয় নেতারা আমাদের দিয়েছেন। ছাত্রদল মূলদলের ভ্যানগার্ড হিসেবে কাজ করবে। আশা করি অতীতের চেয়ে আরো শক্তিশালী হবে নব গঠিত ছাত্রদল। আমরা কারো রক্ত চক্ষুকে ভয় পাই না। আমাদের নেতা আলহাজ্ব শাহ আলমের নির্দেশনায় সম সময় মাঠে কাজ করে যাবো। দলের স্বার্থে যে কোন আন্দোলন সংগ্রামে জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনির সাথে ফতুল্লা থানা ছাত্রদল রাজপথে থাকবো।

ফতুল্লা থানা ছাত্রদলের পরিচিত মুখ জিয়াউল হক জিয়া বলেন, ‘আমাদের নেত্রী, আমাদেও মা সমতুল্য বেগম খালেদা জিয়াকে বর্তমান জালিম সরকার অন্যায় ভাবে জেলে রেখেছে। ছাত্রদলের সকল নেতাকর্মীরা মাকে জেল থেকে মুক্ত করতে নারায়ণগঞ্জের জেলা ছাত্রদল থেকেই কঠোর আন্দোলনের ডাক দেবো।

উল্লেখ্য, গত ৫ জুন মশিউর রহমান রনিকে সভাপতি ও খাইরুল ইসলাম সজিবকে সাধারণ সম্পাদক কওে ১২ সদস্যের জেলা ছাত্রদল কমিটি ঘোষনা করেছে কেন্দ্রীয় ছ্ত্রদল।