বক্তাবলী ইউপি’র ৩নং ওয়ার্ডের প্রার্থী হচ্ছেন মহিউদ্দিন ভূইয়া

121

নিউজ প্রতিদিন ডটনেট: বক্তাবলী ইউপি নির্বাচনে মেম্বার প্রার্থী হচ্ছেন বিশিষ্ট ব্যবসায়ী, যুব সমাজের প্রিয় ব্যক্তিত্ব ও সমাজ সেবক মো. মহিউদ্দিন ভূইয়া। যার নামের সাথে মিশে আছে আলহাজ্ব মো.শওকত চেয়ারম্যান ও তার পিতা মো. আফাজউদ্দিন ভূইয়ার আর্দশ। আসন্ন ২০২১ বক্তাবলী ইউনিয়ন পরিষদ নির্বাচন ৩ নং ওয়ার্ড ( গোপালনগর ) গ্রাম থেকে মেম্বার পদে প্রার্থী হওয়ার আগ্রহ প্রকাশ করে সকলের কাছে দোয়া চেয়েছেন মো. মহিউদ্দিন ভূইয়া।

একান্ত সাক্ষাৎকারে বলেছেন নানান কথা। যা পাঠকদের জন্য তুলে ধরা হলো

মো. মহিউদ্দিনের ভূইয়া শুধু রাজনীতির সাথে জড়িত নন। সমাজসেবায় সমান পারদর্শী। তার কাছে অসহায় মানুষ সহযোগিতার জন্য গিয়ে খালী হাতে ফিরে আসেনি। সাধ্যমত চেষ্টা করেন সহযোগিতার। এ নীতি গ্রহণ  করেছেন মাটিও মানুষের নেতা বক্তাবলীর উন্নয়নের রূপকার সচ্ছ ব্যক্তিত্ব আলহাজ্ব মো.শওকত আলী ও তার আদর্শিক পিতা আফাজউদ্দিন ভূইয়ার কাছ থেকে।

একান্ত আলাপকালে তিনি বলেন, মিথ্যা প্রতিশ্রুতি নয়, সত্যিকার অর্থে আপনাদের কল্যাণে কাজ করার উদ্দেশ্যে নির্বাচনে প্রার্থী হতে চাই। আমি নির্বাচিত হলে আমার গোপালনগর গ্রামকে মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ ও সন্ত্রাস মুক্ত ওয়ার্ড হিসেবে গড়ে তুলবো। এবং মুরব্বিদের পাশে থেকে অবহেলিত জনগোষ্ঠীর জন্য সুন্দর সমাজ গঠনে ভূমিকা রাখতে সর্ব মহলের সমর্থন একান্তভাবে কামনা করছি।

আমি আশাবাদী সাধারন ভোটাররা আমাকে   তাদের মুল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করে তারা আমাকে তাদের সেবক হওয়ার সুযোগ দেবে। আমি যতদিন বেচে থাকবো তাদের সেবক হয়েই থাকবো।

যখনই তারা আমাকে ডাকবে আমি তাদের সেবাদানে ছুটে যাবো। আমি আমার ৩নং ওয়ার্ড ভোটারদের মুল্যবান ভোটে জয়লাভ করবো ইনশাল্লাহ।

সরেজমিনে নির্বাচনী এলাকাতে ঘুরে ওয়ার্ডের বিভিন্ন ভোটারদের সাথে আলাপ কালে সাধারন ভোটাররা জানান,মো. মহিউদ্দিন ভূইয়া একজন ন্যায় পরায়ন ব্যক্তি। তার মত যোগ্য প্রার্থী পেলে  আমরা সত্যিই আনন্দিত হব। বর্তমানে তিনি বক্তাবলী ইউপির ৩নং ওয়ার্ড বাসীর সেবা করে আসছেন। তিনি নির্বাচিত হলে জনগনের সেবায় নিয়োজিত থাকবেন বলে আমরা বিশ্বাস করি।