বক্তাবলী কেন্দ্রীয় জামে মসজিদ কমিটির দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

139

বক্তাবলী কেন্দ্রীয় জামে মসজিদ কমিটির উদ্যোগে আলোচনা সভা,দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার বাদ আছর বক্তাবলী কেন্দ্রীয় জামে মসজিদে আলোচনা সভা ,দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া ও ইফতার মাহফিলে বক্তাবলি ইউনিয়ন পরিষদের রাষ্ট্রীয় স্বর্ণপদক প্রাপ্ত ছেয়ারম্যান ও বক্তাবলী কেন্দ্রীয় জামে মসজিদ কমিটির সভাপতি আলহাজ্ব মো:শওকত আলীর সভাপতিত্বে প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তাহরিকে খাতমে নুবুওয়্যাতের আমির ও আব্বাসী মঞ্জিল জৈনপুর দরবার শরীফের বর্তমান গদ্দিনশীন পীর আল্লামা ড. মুফতী সাইয়্যেদ মুহাম্মাদ এনায়েতুল্লাহ আব্বাসী ওয়া সিদ্দিকী।

মসজিদ কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব মো:আতাউর রহমান প্রধাণের সঞ্চালনার আরো উপস্থিত ছিলেন,বক্তাবলি ইউনিয়ন আওয়ামীলিগের সভাপতি আলহাজ্ব মো:আফাজউদ্দিন ভূইয়া,বক্তাবলি কেন্দ্রীয় জামে মসজিদের খতিব ও ইমাম কাজী মো:শহিদুল্লাহ,বক্তাবলি ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ড সদস্য মো:আকিলউদ্দিন সিকদার,৮নং ওয়ার্ড সদস্য মো:জলিল গাজী,সমাজ সেবক মো:মোতালেব,মো:বারেক সর্দার,মো:আবুল হোসেন প্রধাণ,মো:মোতালেব সর্দার,মো: শাহজালাল কয়াল,মো:হাসেম কন্ট্রাকটার,মো: শফিক মাহমুদ,মো:আবু তালেব,মো: হাসান আলী,মো:আক্তার হোসেন,মো:তৈয়ব আলী ভুইয়া,আরব আরী ভূইয়া,আ:আজিজ কয়াল, মো: মহিউদ্দিন ভূইয়া,মো:মহিন,আ:কাদির,আব্দুস সালাম আবু,হাজী মো: কবির মীর,মো: জাহেদ আলী,আবুল খায়ের, মোজ্জামেল হোসেন (মোজাম),মো: আসাদ,আবুল কালাম মীর,মো:রনি,মো:সাইফুল,মেহেদী হাসান,মো:নোমান প্রধাণ,মাকসুদুর রহমান বন্টি,মো:জুয়েল ভূইয়াসহ এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।

দেশ ও জাতির কল্যাণ কামনা করে মোজাত করেন আব্বাসী মঞ্জিল জৈনপুর দরবার শরীফের বর্তমান গদ্দিনশীন পীর আল্লামা ড. মুফতী সাইয়্যেদ মুহাম্মাদ এনায়েতুল্লাহ আব্বাসী ওয়া সিদ্দিকী।