আইডিয়াল কম্পিউটার একাডেমীর সনদ বিতরণ

126

নিজস্ব প্রতিবেদকঃ কম্পিউটার প্রশিক্ষণ একাডেমী ‘আইডিয়াল কম্পিউটার একাডেমীর” চোধুরী বাড়ির একাডেমীক ভবনে ৩২তম ব্যাচের সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ২২ সেপ্টেম্বর শনিবার সিদ্ধিরগঞ্জ চৌধুরী বাড়ীতে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি বলেন, আমি আজ খুবই আনন্দিত যে, আইডিয়াল কম্পিউটার একাডেমীর ছাত্রছাত্রীরা মাত্র তিন ও ছয় মাসের কোর্সে কম্পিউটার সার্টিফিকেট পাচ্ছে। আমি আশা করি তোমরা এ শিক্ষা গ্রহণ করে নিজেদের জীবনকে বাস্তবমূখী কাজকর্মে লিপ্ত করবে। আজ দেশে মধ্যে কম্পিউটার ছাড়া কল্পনা করা যায় না। যারা কম্পিউটার জানে না তারা আজ লেখাপড়া শিখেও ভাল মানের কাজ করতে পারছে না। তাই আমি মনে করি তোমরা এ শিক্ষা নিয়ে নিজেদের সাবলম্বী করে তুলবে এবং পরিবারকে আর্থিকভাবে সহযোগিতা করতে পারবে।

আইডিয়াল কম্পিউটার একাডেমীর প্রতিষ্ঠাতা পরিচালক  মো: কামরুল হাসান সভাপতির বক্তব্যে বলেন, আমার এ প্রতিষ্ঠান আজ ১৭ বছরে প্রত্যার্বণ করেছে। আমি আজ ৩২তম ব্যাচের সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠানের আয়োজন করতে পেরে খুবই আনন্দিত।

তাছাড়া তিনি আরোও বলেন, আমি আজ আনন্দিত যে, আমার অতিথিরা উপস্থিত হয়ে আমার এ অনুষ্ঠানকে প্রাণবন্ত করেছেন। আমি তাদেরকে আমার প্রতিষ্ঠানের পক্ষ থেকে ধন্যবাদ জানাই।

এসময় বিশজন ছাত্রছাত্রীকে সার্টিফিকেট বিতরণ করা হয়। শিক্ষার্থীরা সার্টিফিকেট পেয়ে খুবই উৎফল্ল প্রকাশ করে বলেন, আমাদের জন্য দোয়া করবেন যেন আমরা শিক্ষা বাস্তব জীবনে এ শিক্ষা কাজে লাগাতে পারি।

আইডিয়াল কম্পিউটার একাডেমীর প্রতিষ্ঠাতা পরিচালক মো: কামরুল হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজের প্রভাষক মো: খায়রুজ্জামান। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- লক্ষীনারায়ণ কটন মিলস উচ্চ বিদ্যালয়ের অভিভাবক প্রতিনিধি মো: সালাউদ্দিন আহমেদ, ডেমরা বিশ্ববিদ্যালয় কলেজের মার্কেটিং বিভাগের চেয়ারম্যান মো: জাকির হোসেন লস্কর জয়, জ্ঞানের আলো আইডিয়াল স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক মো: সাইফুল ইসলাম খন্দকার ও আইডিয়াল কম্পিউটার একাডেমীর ছাত্রছাত্রী ও অভিভাবকবৃন্দ।