পরিবার থেকে মাদক রুখতে হবে-এসপি

49

নিজস্ব প্রতিবেদকঃ পুলিশ সুপার আনিসুর রহমান বলেছেন, মাদক নির্মূল শুরু করতে হবে নিজ পরিবার থেকে। সন্তান কোথায় যায়, কার সাথে মিশে সে দিকেও লক্ষ রাখতে হবে। তা হলেই এই সমাজ থেকে মাদক,জঙ্গীবাদ,সন্ত্রাস দূর হবে।

শনিবার সন্ধ্যায় ফতুল্লার তুষারধারা এলাকায় ফতুল্লা মডেল থানা পুলিশ কর্তৃক আয়োজিত সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদক বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পুলিশ সুপার বলেন, সামাজিক অবক্ষয়ের কারনে সমাজে অপরাধ প্রবনতা বৃদ্ধি পাচ্ছে। মাদক,সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মূল করতে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। পুলিশের একার পক্ষে এসব অপরাধ নির্মূল করা কোন ভাবেই সম্ভবনয়।

আনিসুর রহমান বলেন, সন্তান মাদকা সক্তহয়ে বলেই নিজ সন্তান ঐশির হাতে পুলিশ কর্মকর্তা তার স্ত্রীসহ নির্মম ভাবে হত্যাকান্ডের শিকার হয়েছে। তিনি মাদক,সন্ত্রাস ও জঙ্গীবাদ রুখতে সমাজের সর্বস্তরের মানুষকে তার পাশে চান।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর কাদেরের (পিপিএম) সভাপতিত্বে এতে আরো উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার আনিসুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) মেহেদী হাসান ইমরান, ফতুল্লা মডেল থানার পরিদর্শক (আইসিটি) গোলাম মোস্তফা, ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শওকত আলী, ভাইস চেয়ারম্যান নাজিমউদ্দিন, কুতুবপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু, মহানগর আওয়ামীলীগ নেতা জাকিরুল আলম হেলাল, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, সিদ্ধিরগঞ্জ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইয়াসিন, কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল খালেক, স্বেচ্ছাসেবক লীগ নেতা মীর হোসেন মীরু প্রমুখ।