শওকত চেয়ারম্যানের ছেলে হৃদয়কে মাদকসহ আটকের ঘটনায় নাজিরের তীব্র নিন্দা ও প্রতিবাদ।

203

অপরাজনীতির ভীরে পরিছন্ন রাজনীতিবীদ ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বক্তাবলী ইউনিয়ন পরিষদের স্বর্ণপদক প্রাপ্ত চেয়ারম্যান আলহাজ্ব শওকত আলীর ছেলে সাব্বির আহম্মেদ হৃদয়েকে কে সাজানো ও পরিকল্পিতভাবে র‌্যাব  দিয়ে ফেন্সিডিলসহ আটক করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ফতুল্লা থানা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক ও বক্তাবলীর পূর্ব চরগড়কূল উচ্চ বিদ্যালয়ের সভাপতি  মো.নাজির হোসেন।

তিনি প্রতিবাদ জানিয়ে বলেন,বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া মেধাবী শিক্ষার্থী সাব্বির আহম্মেদ হৃদয়কে বাসা থেকে ডেকে এনে পূর্বপরিকল্পিত ভাবে ভুল তথ্য দিয়ে হৃদয়কে আটক করা হয়। ঘটনার সাথে জড়িত থাকা খলনায়কদের খুজে বের করতে র‌্যাবসহ আইন প্রয়োগকারী সংস্থার প্রতি জোর দাবি জানান।

নাজির হোসেন আরো বলেন,শওকত চেয়ারম্যান ৪০ বছর যাবৎ আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত। রাজনীতি ও সামাজিক কাজে পরিছন্ন মানুষ হিসেবে পরিচিত এবং মাদকের বিরুদ্ধে আপোষহীন তার ছেলে মাদক বিক্রী করে কেউ বিশ্বাস করবে না। শওকত চেয়ারম্যানকে রাজনীতি ও সামাজিক ভাবে হেয় করতে একটি বৃহৎ কুচক্র মহল র‌্যাবকে ভূল তথ্য দিয়ে হৃদয়কে আটক করানো হয়। এ ঘটনার সাথে জড়িতদের খুঁজে বের করতে র‌্যাবের প্রতি জোর দাবি জানান মো.নাজির হোসেন।