পুলিশ,সাংবাদিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ একত্রিত হয়ে কাজ করলে মাদক নির্মূল করা সম্ভব-পুলিশ সুপার

45

নিউজ প্রতিদিন:মাদকের সাথে অনেকেই জড়িত রয়েছে মন্তব্য করে পুলিশ সুপার আনিসুর রহমান বলেছেন, পুলিশ,সাংবাদিক ও রাজনৈতিক দলের নেতারা একত্রিত হয়ে কাজ করলে এ সমাজ থেকে মাদক নির্মূল করার সম্ভব।

মঙ্গলবার দুপুরে ফতুল্লা মডেল থানার সভাকক্ষের উদ্বোধন ও ওপেন হাউজডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পুলিশ সুপার বলেন, আমি ওয়ার্ড ভিত্তিক কাজ করতে চাই। সমাজে মাদক ব্যবসায়ী তার ব্যবসা ছাড়বে নয়তো এলাকা ছাড়বে। ওয়ার্ড ভিত্তিক মাদক নিমূর্ল শুরু হলে এ সমাজ থেকে মাদক নিমূর্ল করার কোন কঠিন কাজ নয়। মাদক ব্যবসায়ীরা তখন আর এ সমাজে থাকতে পারবে না।

তিনি বলেন, আপনারা পুলিশের মন্দ দিকগুলো তুলে ধরুন এবং সন্ত্রাসীদের বিরুদ্ধে আমাদের কাছে তথ্যদিন। এসময় তিনি ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ মঞ্জুর কাদেরকে ফুটপাত দখল মুক্ত করার নিদের্শ প্রদান করেন।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ মঞ্জুর কাদের পিপিএম’র সভাপতিত্বে এসময় আরো বক্তব্য রাখেন, অতিরিক্তি পুলিশ সুপার(ক) সার্কেল ইমরান হোসেন সিদ্দিকী, ওসি (আইসিপি) গোলাম মোস্তফা,ওসি(অপারেশন) মজিবুর রহমান, বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম শওকত আলী,ফতুল্লা থানা কমিউনিটি পুলিশিং এর সভাপতি মীর মোজাম্মেল আলী, সাধারন সম্পাদক গোলাম মোস্তফা, ফতুল্লা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক আবদুর রহিম, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সভাপতি রনজিৎ মোদক, সাংবাদিক আনিসুজ্জামান অনু, শহিদুল্লাহ্ রাসেল, রনজিৎ মন্ডল, আবুল হোসেন প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন ফতুল্লা প্রেস ক্লাবের সভাপতি এম সামাদ মতিন, কালের কণ্ঠের জেলা প্রতিনিধি দিলীপ কুমার মন্ডল, ফতুল্লা প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিম লিটন, প্রচার সম্পাদক জিএ রাজু, ক্রীড়া সম্পাদক নিয়াজ মোঃ মাসুম, মাসুদ আলম, কর্যকরী সদস্য আলামিন প্রধান, সদস্য পিয়ার চাঁন, সাংবাদিক শাহাদাত হোসেন, নজরুল ইসলাম সুজন, শেখ মোঃ সেলিম, ফতুল্লা পাইলট উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য তাইজুল ইসলাম প্রধান প্রমুখ।