বিএনপির প্রার্থী শাহ আলম সোমবার নির্বাচনী গণসংযোগে নামবেন।

194

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আগামী ১০ ডিসেম্বর(সোমবার) থেকে নির্বাচনী গণসংযোগে নামছেন নারায়ণগঞ্জ-৪ আসনের বিএনপি মনোনিত প্রার্থী শাহ আলম। তার একাধিক ঘনিষ্ঠ সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

বিশ দলীয় জোট থেকে জেলা বিএনপির সহ-সভাপতি শিল্পপতি শাহ আলমের প্রার্থীতা চূড়ান্ত হয়েছে। আর এ আভাস পেয়ে তার কর্মী সমর্থকরা নারায়ণগঞ্জ-৪ আসনের নির্বাচনী এলাকায় কর্মীসভা ও উঠান বৈঠক করে নেতাকর্মীদের সংগঠিত করছে।

নারায়ণগঞ্জ-৪ আসনের বিএনপির একাধিক শীর্ষ নেতা জানান, শাহ আলমই হচ্ছেন বিএনপির মনোনিত প্রার্থী। এছাড়া শাহ আলমই বিএনপির চূড়ান্ত প্রার্থী এ বিষয়টি বিএনপির কেন্দ্রীয় একাধিক সূত্র নিশ্চিত করেছে।

এদিকে, নারায়ণগঞ্জ-৪ আসনের নেতাকর্মীরা মনে করছেন, শাহ আলম রাজনীতিতে পরিচ্ছন্ন নেতা হিসেবে পরিচিত। তিনি এমপি নির্বাচিত হলে নারায়ণগঞ্জ-৪ আসনের উন্নয়ন হবে।

উল্লেখ্য, ২০০৮ সালের নবম জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির প্রার্থী করা হয় পুরোদস্তুর ব্যবসায়ী শাহ আলমকে। ওই নির্বাচনে শাহ আলমের প্রতিপক্ষ ছিলো আওয়ামীলীগের প্রার্থী চিত্রনায়িকা সারাহ বেগম কবরী।

শাহ আলম নবম জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী সারাহ বেগম কবরীর কাছে মাত্র আড়াইশ ভোটের ব্যবধানে পরাজিত হয়েছিলেন। তবে বিএনপি মনে করে শাহআলমকে জোর করে হারানো হয়েছিল। নিজ দলের সর্বোচ্চ পর্যায়ে শাহ আলমের গ্রহণযোগ্যতা রয়েছে।

প্রসঙ্গত,আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনে মনোনয়ন পেয়েছেন বর্তমান সাংসদ শামীম ওসমান। রোববার সকালে আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার স্বাক্ষর করা মনোনয়ন চিঠি হাতে পেয়েছেন শামীম ওসমান