ধানের শীষের স্লোগান দিয়ে শামীম ওসমানের ক্যাম্পে আগুন

26

নিজস্ব প্রতিবেদকঃ ধানের শীষের স্লোগান দিয়ে নারায়ণগঞ্জ-৪ আসনে আওয়ামী লীগের প্রার্থী শামীম ওসমানের একটি নির্বাচনী ক্যাম্পে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে ক্যাম্পের চেয়ার টেবিল ও পোস্টার পুড়ে ছাই হয়ে গেছে। সোমবার দিবাগত রাত ২টার দিকে ফতুল্লার পাগলার পূর্ব রসুলপুর এলাকায় এ ঘটনা ঘটে।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানান, গতরাত ২টার দিকে ফতুল্লার কুতুবপুর ইউনিয়নের পূর্ব রসুলপুরে ১৫/২০ জনের একটি দল ধানের শীষের স্লোগান দিয়ে মিছিল করতে করতে সামনের দিকে যায়। এর কিছুক্ষণ পর শামীম ওসমানের নির্বাচনী ক্যাম্পে আগুন দেখা যায়। অল্প সময়ের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে এবং পুরো ক্যাম্প পুড়ে যায়। এছাড়া আগুনের লেলিহান শিখায় রাস্তায় সাঁটানো নৌকার পোস্টারও পুড়ে যায়। পরে স্থানীয় লোকজন আগুন নেভানোর চেষ্টা করলেও ক্যাম্প পুড়ে ছাই হয়ে যায় যায়।

ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদল বলেন, গভীর রাতে ধানের শীষের স্লোগান দিয়ে শামীম ওসমানের নির্বাচনী ক্যাম্পে আগুন দিয়ে পুরো ক্যাম্প জ্বালিয়ে দেয়। স্থানীয় বিএনপি-জামায়াতসহ বহিরাগত লোকজন পরিকল্পিতভাবে সেখানে আগুন দিয়েছে বলে তিনি অভিযোগ করেন।

ফতুল্লা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর কাদের ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।