না’গঞ্জে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্যফ্রন্ট প্যানেলের পরিচিত সভা

96

শেখ মোঃ সেলিমঃ নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতি নির্বাচনে ২০১৯ – ২০২০ সালের জাতীয়তাবাদী আইনজীবী ঐক্যফ্রন্ট মনোনীত এড. সরকার হুমায়ূন কবীর ও এড. আবুল কালাম আজাদ জাকির পরিষদের প্যানেল এর পরিচিত সভায় সাধারণ সম্পাদক এড.মোঃ আবুল কালাম বলেন , আগামী ২৪ তারিখ আমাদের বিজয় হলে আমরা আমাদের নেত্রী ফিরিয়ে আনতে পারবো। সকলে কেন্দ্র উপস্থিত থেকে ভোট দিবেন, কেউ আমাদের রুখতে পারবেনা আমাদের জয় হবেই ইনশাআল্লাহ ।

মঙ্গলবার ২২ জানুয়ারি দুপুর ১টায় হিমালয় চাইনিজ এন্ড রেস্টুরেন্টে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্যফ্রন্ট প্যানেল পরিচিত ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্যফ্রন্ট প্যানেলের সকল পদপ্রার্থী ছিলেন তাদের পরিচয় করিয়ে দিয়ে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্যফ্রন্ট সভাপতি পদপ্রার্থী এড. সরকার হুমায়ুন কবীর বলেন, আমি কৃতজ্ঞতা জানাই আমায় সভাপতি পদপ্রার্থী করার জন্যে। তিনি বলেন, আমাদের বিপক্ষে প্রার্থীরা বিভিন্ন রকম অপপ্রচার করছে তার তীব্র নিন্দা প্রকাশ করেন।

আমি নির্বাচন করতে আসছি আমার মা আমার নেত্রী বেগম জিয়াকে কারাগার থেকে মুক্তি করার লক্ষে । আমি কোনো কিছু ভয় পাইনা, আমার বিরুদ্ধে কথা বললে জীব ছিরে ফেলবো বলে সমালোচনা করেন । আমাদের এক প্রার্থীকে ভয় দেখিয়েছেন আল্লাহ বিচার করবো, আমি দলের স্বার্থে সত্যের পক্ষে নির্বাচন করতে আসছি, আমার নেত্রীর মুক্তির জন্যে কাজ করতে হবে।

প্রধান অতিথির বক্তব্যে তৈমুর আলম খন্দকার বলেন, তাঁরা প্রশাসনিক ক্ষমতার মাধ্যমে রাষ্ট্রই ক্ষমতায় আসছেন। ১৯৭৮ সনে জিয়াউর রহমান নারায়ণগঞ্জ আসছেন, একটি শহর কমিটি করেদেন এবং কিছু অনুদানের ব্যবস্থা করেন তা দিয়ে নারায়ণগঞ্জ কোর্ট এর পুরাতন সেই ভূবন ও টিনসীট তৈরি করেছিলেন বলে চিত্র তুলে ধরেন।

তিনি জাতীয়তাবাদী আইনজীবী ঐক্যফ্রন্ট এর প্রার্থী উদ্দেশ্য বলেন, দলের অনুমতি ছাড়া আপনি বসে গেলেন এই দুঃস্বপ্ন সময়ে কথা আপনি একদিন বুঝতে পারবেন দুঃখ প্রকাশ করেন।

অনুষ্ঠান শেষে সভাপতির বক্তব্য এড. সাখাওয়াত বলেন, এই সরকার ভোটে নির্বাচিত সরকার নয়, আজ নারায়ণগঞ্জ জেলা আইনজীবী ধূলার আবদ্ধ হয়েছে এবং বস্তিতে পরিনত করেছেন।

তিনি কোর্ট উন্নয়নের বিষয়ে বলেন, আমাদের সরকার এর সময়ই নারায়ণগঞ্জ বার এর উন্নয়ন করেছেন। প্রার্থীদের লক্ষ করে বলেন, আজ এটা নির্বাচন নয়, এটা যুদ্ধ আর এই যুদ্ধের ময়দানে ২৪ তারিখে সবাই সজাগ থাকবেন ভোট দিবেন জাতীয়তাবাদী আইনজীবী ঐক্যফ্রন্ট কে জয়যুক্ত করার আহবান করেন। অনুষ্ঠানে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্যফ্রন্ট সমর্থিত আইনজীবীগণ উপস্থিত ছিলেন।