অপসাংবাদিকদের কোন ছাড় নয়-ওসি আসলাম হোসেন

42

নিজস্ব প্রতিবেদকঃ কোন অপরাধীর সাথে আপোষ নয় মন্তব্য করে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন বলেছেন, আমি কোন অপরাধীকে অপরাধ করতে দিবোনা। কেউ অপরাধ করেও পার পাবে না। আমি মানুষের সেবা করতে আসছি, কোন অপরাধীর সাথে সখ্যতা গড়তে আসিনি। আমি মানুষের সেবা করতে চাই। মানুষের মঙ্গলের জন্য যা যা করতে হয় আমি তা করবো। এ জন্য সাংবাদিকদের সহযোগীতা চাই।

শনিবার সন্ধ্যায় ফতুল্লা প্রেস ক্লাবে অনলাইন নিউজ পোর্টাল প্রেসবিডি ডটনেট এর বর্সপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আসলাম হোসেন বলেন, সমাজ থেকে অপরাধ দূর করতে হলে পুলিশ সাংবাদিক মিলেমিশে কাজ করলে এই সমাজ থেকে অল্প সময়ের মধ্যে অপরাধ প্রবণতা দূর হবে। আমি ৯৫ ভাগ ভাল মানুষের জন্য কাজ করতে চাই, ৫ ভাগ মন্দ মানুষের জন্য নয়। সন্ত্রাস,মাদক,ভূমিদ্যুতা কিংবা চাঁদাবাজকে আমরা ছাড় দিবোনা। তিনি বলেন, সমাজে অপরাধগুলো সংবাদের মাধ্যমে উঠে আসলে এসব অপরাধ নির্মূল করা সহজ হবে। এ ক্ষেত্রে সাংবাদিকদেরও এগিয়ে আসতে হবে।

অপ সাংবাদিকদের কোন ছাড় নয় মন্তব্য করে আসলাম হোসেন বলেন, যারা অপ সাংবাদিকতার সাথে জড়িত রয়েছে, কিংবা সাংবাদিকতার নাম ব্যবহার করে অপরাধ করে আমরা তাদের কঠোর ভাবে দমনে কাজ করে যাচ্ছি। কেউ অপরাধ করে পার পাবে না। অপসাংবাদিকতার বিরুদ্ধে আমরা তৎপর।

প্রেস বিডি ডটনেটের সম্পাদক বদিউজ্জামানের সভাপতিত্বে এসময় আরো বক্তব্য রাখেন ফতুল্লা প্রেস ক্লাবের সভাপতি এম সামাদ মতিন, সধারন সম্পাদক আবদুর রহিম, সাবেক সভাপতি সৈয়দ ওবায়েদ উল্লাহ, নিউজ প্রতিদিনের সম্পাদক আবুল কালাম আজাদ, দৈনিক অপরাধ রিপোর্টের সম্পাদক মাসুদুর রহমান দিপু,দৈনিক ভোরের কথার সহ সম্পাদক সবুজ, প্রেস বিডির বার্তা সম্পাদক আবুল কাশেম, ফতুল্লা প্রেস ক্লাবের অর্থ সম্পাদক শাকিল আহমেদ ডিয়েল, প্রচার সম্পাদক জি এ রাজু, সাংস্কৃতিক সম্পাদক নিয়াজ মোঃ মাসুম, সদস্য মাসুদ আলী, মোঃ সেলিম হোসেন, রকিব চৌধুরী শিশির প্রমখ।