আলোর দিশারী যুব উন্নয়ন সংসদ’র ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন

129

প্রেস বিজ্ঞপ্তি: ফতুল্লার বক্তাবলীতে  ‘আলোর দিশারী যুব উন্নয়ন সংসদে’র’ ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে । তারুণ্যই শক্তি, তারুণ্যই মুক্তি এই শ্লোগান নিয়ে সামাজিক স্বেচ্ছাসেবী ও সেবামূলক সংগঠন আলোর দিশারী যুব উন্নয়ন সংসদে’র প্রতিষ্ঠাকালীন ৩১ সদস্য বিশিষ্ট কমিটি আনুষ্ঠানিক ভাবে গঠন করা হয়েছে।

 সকল সদস্যদের সম্মতিক্রমে মো.নাজির হোসেনকে প্রধান উপদেষ্ঠা এবং মো.সোহরাব ভূইয়াকে সভাপতি ও মো.হালিম মাদবরকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি করা হয়।

বক্তাবলী ৯নং ওয়ার্ড আনন্দ বাজারস্থ জলিল সুপার মার্কেটে অবস্থিত অস্থায়ী কার্যালয়ে আলোচনার মাধ্যমে কমিটি গঠন করা হয়। এই সামাজিক সংগঠন আলোর দিশারী যুব উন্নয়ন সংসদের অন্যতম অঙ্গিকার হচ্ছে মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ সহ সামাজিক সচেতনতা, সামাজিক কুসংস্কার ও দূর্নীতি মুক্ত সমাজ গঠন করা।

 প্রতিষ্ঠাকালীন নব নির্বাচিত কমিটির সভাপতি মো.সোহরাব ভূইয়া বলেন, সমাজ থেকে মাদক, নিরক্ষরতা, কুসংস্কার দূর করাই আমাদের মূল লক্ষ্য। তাই তিনি আলোর দিশারী যুব উন্নয়ন সংসদের সকল কার্যক্রম সফল ভাবে পরিচালনার জন্য সকলের সহযোগিতা কামনা করেন। এই সময় উপস্থিত ছিলেন পূর্ব চরগড়কূল উচ বিদ্যালয় ও আলোকিত বক্তাবলী’র সভাপতি মো.নাজির হোসেন, মাশফিকুর রহমান শিশির, মো.মনির হোসেন ও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।