জেলা সেচ্ছাসেবক দলের যোগাযোগ বিষয়ক সম্পাদক পদ পেলো বক্তাবলীর মতিউর ফঁকির

90

নিউজ প্রতিদিন: জেলা সেচ্ছাসেবক দলের কমিটিতে যোগাযোগ বিষয়ক সম্পাদক পদে ঠাঁই পেলো বক্তাবলীর মো.মতিউর রহমান ফঁকির। ৫ই অক্টোবর নারায়ণগঞ্জ জেলা সেচ্ছাসেবক দলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। ১৭১সদস্য বিশিষ্ট এ কমিটিতে যোগাযোগ বিষয়ক সম্পাদক পদে ঠাঁই পেয়েছেন তিনি।

মো.মতিউর রহমান ফঁকির স্থানীয় বক্তাবলী এলাকার লক্ষীনগর গ্রামের মো.শহিদুল্যাহ ফঁকিরের ছেলে। এর আগে তিনি ফতুল্লা থানা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

তাছাড়াও তিনি অত্যন্ত দক্ষদতার সাথে সামাজিক সংগঠন আলোকিত বক্তাবলীর সিনিয়র সহ-সভাপতির দায়িত্ব পালন করেছেন। বর্তমানে বক্তাবলী ওয়েল ফেয়ার এসোসিয়েশনের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

মতিউর রহমান ফকির বিএনপি’র কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য আলহাজ্ব মো.শাহ আলমের আস্থাভাজন একজন কর্মী, পাশাপাশি জেলা বিএনপি’র প্রচার সম্পাদক রিয়াদ মো.চৌধুরীর পাশে থেকে রাজনীতি চর্চা করেন।

জেলা সেচ্ছাসেবক দলের বিপ্লবী সভাপতি আবু সাদাত সায়েম ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান ভাইসহ কমিটির সকল নেতা কর্মিদের কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

পদ প্রসঙ্গে তিনি বলেন,পদ পদবি কোন বিষয় নয়, ১৯৯৩ সাল থেকে ছাত্র রাজনীতির মাধ্যমে শহিদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শ বাস্তবায়নের জন্য কাজ করতেছি। যখন যেই দ্বায়িত্ব পেয়েছি ঠিক নিষ্ঠার সাথে পালন করার চেষ্টা করেছি।
এখন দল আমাকে যেখানে রেখেছে আমি চেষ্টা করব দলের প্রতিটি প্রোগ্রামে অংশ নিতে। বর্তমানে আমাদের একটাই লক্ষ্য দেশমাতা বেগম খালেদা জিয়ার মুক্তি। তাহলেই দেশের জনগন গনতন্ত্র ফিরে পাবে।