না:গঞ্জ কারো বদলামের দায়িত্ব নিবে না ডিআইজিকে শামীম ওসমান

93

নিউজ প্রতিদিন: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান  বাংলাদেশ পুলিশের ঢাকা রেঞ্জ ডিআইজি  হাবিবুর রহমানকে উদ্দেশ্য করে বলেন, ইতিহাসের সময় থেকেই রাজনীতিতে মসজিদের ঈমাম, পীর সাহেব আরম্ভ করে বিভিন্ন শ্রেনী পেশার মানুষের মাঝে ভালো খারাপ থাকবেই।

নারায়ণগঞ্জে আমরা ভালো মানুষ নিয়ে চলি। নারায়ণগঞ্জ কারো বদনামের দায়িত্ব নিতে চায় না। নারায়ণগঞ্জের মানুষ ভালো কিন্তু বদনাম অন্য কেও এসে দিয়ে যায়। এটা আমরা হতে দিবো না। কারণ নারায়ণগঞ্জে আওয়ামীলীগের জন্ম, এখানেই আওয়ামীলীগের সৃষ্টি। নারায়ণগঞ্জ বঙ্গবন্ধুর ছিল, নারায়ণগঞ্জ শেখ হাসিনার আছে, নারায়ণগঞ্জ শেখ হাসিনার থাকবে। আশা করি এই ব্যাপারে প্রদক্ষেপ নিবেন।

শনিবার (২৩ নভেম্বর) বিকালে ফতুল্লা ওসমানী পৌর স্টেডিয়ামে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষ্যে মুজিববর্ষ জাতীয় স্কুল কাবাডি (বালক-বালিকা) প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। জেলা পুলিশের আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, খেলাধুলা মনকে আনন্দ দেয়। আমি যখন এখানে আসছিলাম আমার মনটা ভালো ছিল না কিন্তু এতোক্ষণে এই খেলা মনটাকে ভালো করে দিয়েছে। নারায়ণগঞ্জের পুলিশ সুপার মনিরুল ইসলাম ধন্যবাদ জানাচ্ছি। কারণ তিনি খুব অল্প সময়ের মধ্যে আয়োজন করেছেন। ওনি বেশ কিছুদিন যাবৎ এখানে আছেন। অনেক ময়লার মধ্যে থেকেও নিজেকে পরিষ্কার রেখেছেন, এজন্য তাকে ধন্যবাদ।

তিনি কাবাডি খেলোয়ারদের বলেন, কাবাডি খেলাটা হইলো মূলত প্রতিপক্ষকে ঠিক মতো ধরা। আশা করি তোমরা ঠিক মতো ধরে ভালো করে খেলবা। জাতীয় খেলা কাবাডির সম্মান রাখবা। নারায়ণগঞ্জের ক্রীড়া সংস্থা সিদ্ধান্ত অনুযায়ী আগামী এক বছর যত খেলা হবে সবই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের নামে হবে, তার সম্মানে হবে।

নারায়ণগঞ্জের সকল সাংসদ ও মন্ত্রীকে উদ্দেশ্য করে বলেন, আমরা নারায়নগেঞ্জর জন্য সবাই এক সাথে কাজ করব। আমরা নারায়ণগঞ্জের ৫ জন এমপি জেলার ভাবমূর্তি রক্ষার জন্য কাজ করব।

ভারপ্রাপ্ত পুলিশ সুপার মনিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের মন্ত্রী গোলাম দস্তগীর গাজী, বীরপ্রতীক, এমপি। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের ঢাকা রেঞ্জ ডিআইজি  হাবিবুর রহমান। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, জেলা প্রশাসক জসিম উদ্দিন ।