জান্নাতুল ফেরদৌসের মৃত্যুতে স্বপন চৌধুরী শোক প্রকাশ

154

প্রেস বিজ্ঞপ্তি:  নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ সভাপতি জান্নাতুল ফেরদৌসের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা যুবদলের সহ সভাপতি মোঃ স্বপন চৌধুরী। মরহুম জান্নাতুল ফেরদৌসের বিদেহী আত্মার শান্তি কামনা করে তার শোক সন্তপ্ত পরিবারের জন্য সমবেদনা জ্ঞাপণ করেছেন মোঃ স্বপন চৌধুরী।

এক শোক বার্তায় মোঃ স্বপন চৌধুরী বলেন, জান্নাতুল ফেরদৌস ভাই ছিলেন একজন নিবেদিতপ্রাণ জিয়ার সৈনিক, অত্যন্ত বিনয়ী এবং পরিচ্ছন্ন রাজনীতিবীদ। তার মৃত্যুতে আমরা একজন প্রকৃত ভালো মানুষকে হারালাম, বিএনপি হারালো তার এক সূর্য সন্তানকে। তার শূণ্যস্থান কোনদিন পূরণ হবে না। আমরা তার বিদেহী আত্মার শান্তি কামনা করছি এবং তার পরিবার যাতে এই শোক কাটিয়ে উঠতে পারে মহান সৃষ্টিকর্তার কাছে সেই প্রার্থনা করছি।

প্রসঙ্গত, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ সভাপতি জান্নাতুল ফেরদৌস (৬০) বুধবার (৪ ডিসেম্বর) বেলা ১২.৩০ টায় রাজধানী ঢাকার মিডফোর্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

জান্নাতুল ফেরদৌস শহরের দেওভোগ নাগবাড়ি এলাকার মৃত হাজী মজিবুর রহমানের ছেলে। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, তিন মেয়ে সহ অসংখ্যা আত্মীয়-স্বজন, গুণগ্রাহী ও রাজনৈতিক কর্মী রেখে গেছেন।