বক্তাবলী ইউনিয়ন আ’লীগ সাংগঠনিক সম্পাদক বাবুল মিয়ার বিজয় দিবসের শুভেচ্ছা

102

প্রেস বিজ্ঞপ্তি: বিজয় দিবস উপলক্ষ্যে নারায়ণগঞ্জ ও বক্তাবলীবাসীকে বিজয়ের শুভেচ্ছা জানিয়েছেন বক্তাবলী ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাধারণ সম্পাদক পদপ্রার্থী মো.বাবুল মিয়া।

এক শুভেচ্ছা বার্তায়  বাবুল মিয়া বলেন, ৯ মাসের রক্তক্ষয়ী সংগ্রামে ৩০ লাখ শহীদ ও ২ লক্ষ মা-বোনের ইজ্জতের বিনিময়ে অর্জিত হয়েছে এই স্বাধীনতা। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধুর ডাকে এ দেশের মুক্তিকামী মানুষ ঝাপিয়ে পড়ে বিজয়ের লাল সূর্য ছিনিয়ে এনেছিলো এইদিনে। বিজয়ের এই দিনে আমি শ্রদ্ধার সাথে স্মরণ করছি জাতির জনক বঙ্গবন্ধুকে।

স্বাধীন এ দেশটা যতোবার পথ হারিয়ে গিয়েছিলো ততোবার সঠিক পথে এনেছেন জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাঁর গতিশীল নেতৃত্বে দেশ দূর্বা গতিতে এগিয়ে চলছে।

মো.বাবুল মিয়া আরো বলেন, নারায়ণগঞ্জ আওয়ামী লীগের প্রাণপুরুষ নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান আমাদের নারায়ণগঞ্জ তথা বক্তাবলীতে যে উন্নয়ণ বরাদ্দ দিচ্ছেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সুযোগ্য সাধারণ সম্পাদক ও বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী শওকত আলী তা কঠোর পরিশ্রমের মাধ্যমে বাস্তবায়ণ করে উন্নয়ণ করে চলেছেন। বিজয়ের দিনে এই দুই নেতাকেও শুভেচ্ছা।