বক্তাবলীতে আলোর দিশারী যুব উন্নয়ন সংসদের খাদ্য সামগ্রী বিতরণ

50

নিউজ প্রতিদিন: বক্তাবলীতে আলোর দিশারি যুব উন্নয়ন সংসদের উদ্যোগে প্রাণঘাতী নোবেল করোনাভাইরাস কভিড-১৯ এর কারনে সৃষ্ট অপ্রত্যাশিত পরিস্থিতি মোকাবেলায় নিত‍্য প্রয়োজনীয় খাদ‍্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

মানুষ মানুষের জন্য ‘এই স্লোগানকে সামনে রেখে আলোর দিশারি যুব উন্নয়ন সংসদ
রবিবার (৫ মার্চ) সকাল ১১টায় বক্তাবলী ইউনিয়ন ৯নং ওয়ার্ডের আনন্দ বাজারস্থ আলোর দিশারী যুব উন্নয়ন সংসদ কার্যালয়ে বেকার, দিনমজুর, হতদরিদ্র ও অসহায় ২০০ পরিবারের মাঝে নিত‍্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রীর চাল, আলু, পিঁয়াজ , ডাল, তৈল, লবণ ও ১ টি সেভলন সাবান বিতরণ করা হয়।

করোনাভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে সবাইকে সচেতন থাকতে হবে এবং একে অন‍্যের সহযোগিতায় পাশে থাকতে হবে। করোনাভাইরাস সংক্রমণের ঝুঁকিরোধে সামাজিক দুরত্ব বজা রাখা, ঘনঘন সাবান দিয়ে হাত ধোয়া,যেখানে সেখানে থু থু বা কফ না ফেলা, হাত দিয়ে নাক- মুখ–চোখ স্পর্শ না করা ও বেশি বেশি পানি পান করার আহ্বান জানান আলোর দিশারী নেতৃবৃন্দরা।এছাড়াও বিদেশ ফেরত প্রবাসী ও করোনা আক্রান্ত ব‍্যক্তির সংস্পর্শে থাকা ব‍্যাক্তিবর্গকে ১৪ দিনের হোম কোয়ারান্টাইন অথবা নিজ ঘরে আলাদা থাকারও অনুরোধ জানান তারা।

নেতৃবৃন্দরা আরো বলেন, আপনি সচেতন হউন, WHO ও সরকারি বিশেষজ্ঞদের পরামর্শ মোতাবেক জীবনযাপনে অভ‍‍্যস্ত হোন। অযথা কেউ বাইরে যাবেন না এবং আশে পাশের সবাইকে সচেতন হতে সহায়তা করুন। আমরা এই দূর্যোগে আপনাদের পাশে রয়েছি।

এসময় উপস্থিত ছিলেন, প্রবীণ শিক্ষানুরাগী জর্জ মিয়া মাস্টার আলোর দিশারি যুব উন্নয়ন সংসদ এর  ,প্রধান উপদেষ্টা মোঃ নাজির হোসেন,সংগঠনের সভাপতি মো. সোরহাব ভুইয়া,সাধারণ সম্পাদক মোঃ হালিম মাদবর, সংগঠানিক সম্পাদক মোঃ জাহাঙ্গীর মাদবর, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সাইদুর রহমান সেন্টু, জসিম ফকির, অহিদুল ইসলাম টিটু, মিলন শেখ,জালাল মোল্লা, মোকশেদ আলী,আকসর আলী লিটন, মোনতাজ মোল্লা, সাহা আলম মাদবর, লিটন মাদবর,আলমগীর মাদবর,দেলোয়ার হোসেন ও দুদু মিয়াসহ এলাকায় গণ্যমান্য ব্যক্তিবর্গ।