নারায়ণগঞ্জে সাংবাদিককে কুপিয়েছে সন্ত্রাসীরা

719

নিউজ প্রতিদিন ডটনেট: নারায়ণগঞ্জে নিজ ভাড়াটিয়াকে মারধরের কারণ জিজ্ঞেস করায় দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার সাংবাদিক ফারুক হোসেন (৪০)কে কুপিয়েছে সন্ত্রাসীরা। সোমবার রাত সাড়ে ৭ টায় নাসিক ৪নং ওয়ার্ড আটি এলাকায় এ ঘটনাটি ঘটে। গুরুতর আহত ফারুককে উদ্ধার করে প্রথমে স্থানীয় স্থানীয় হাসপাতাল পরে অবস্থা গুরুতর হওয়া নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। আহত ফারুক নাসিক ৪নং ওয়ার্ড আটি এলাকার মৃত হাজী আ: গফুরের ছেলে। হামলাকারীরা হচ্ছে একই এরাকার মৃত আবুল হাসেমের (গেদা) ছেলে সাইজুদ্দিন (২৭), সুমন (২৫) ও মেয়ে ফাতেমা আক্তার ফতে (২২)।

আহত সাংবাদিক ফারুক জানায়, আমার বাড়ির দোকানের ভাড়াটিয়া শাহজালালের স্ত্রী রাশিদা বেগম রাশিকে প্রায়ই তার আপন ছোটভাই সাইজউদ্দিন ও সুমন মারধর করে। আজও তাকে মারধর করায় ইফতারের পর সে আমাকে এসে বিষয়টি জানায়। পরে বাড়িতে গিয়ে তার ছেলে-মেয়েদেরকে মারধরের কারণ জিজ্ঞেস করাতেই আমার উপর ক্ষিপ্ত হয়ে উঠে এবং ফাতেমা আক্তার ফতে,তার ভাই সাইজুদ্দিন ও সুমন অতর্কিত হামলা। এরই মধ্যে সুমন আমার মাথায় এবং হাতে ছেনা দিয়ে কুপিয়ে গুরুতর রক্তাক্ত জখম করে। এসময় আমার আর্তচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে আমাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে এসেছে। এরা খুবই দুধর্ষ প্রকৃতির মানুষ।

এব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) মো: রুবেল হাওলাদার জানায়, ঘটনাটি জেনেছি। আগে সাংবাদিক ফারুকের চিকিৎসা হোক। পরে অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।