দেশবাসীসহ মুসলিম উম্মাহকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মাহমুদুল হাছান

75

নিউজ প্রতিদিন ডটনেট : পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দেশবাসীসহ মুসলিম উম্মাহকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন নিউজ প্রতিদিন ডট নেট’র সহ-সম্পাদক ও বক্তাবলী পরগণার মধ্যনগর আদর্শ সমাজ কল্যাণ সংসদের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মাহমুদুল হাছান।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, সৌহার্দ্য-সম্প্রীতি সহমর্মিতা ও ভ্রাতৃত্বের চেতনায় উদ্ভাসিত হয়ে পবিত্র ঈদুল আযহায় আমাদের মাঝে গড়ে উঠুক পারস্পরিক ভ্রাতৃত্ববোধ, সামাজিক দায়বদ্ধতা ও দায়িত্বশীল আচরণ অনুশীলন। এবং শান্তিপূর্ণ ভাবে পালিত হোক পবিত্র ঈদুল আযহা।

তিনি বলেন, পবিত্র ঈদুল আযহার মহিমান্বিত আহ্বানে শান্তি-সুধায় ভরে উঠুক বিশ্বসমাজ। দেশপ্রেম আর মানবতাবোধের বহ্নিশিখায় জেগে উঠুক প্রতিটি মানবহৃদয়। আসুন, সমাজের ধনী-গরিব ধর্ম-বর্ণ-গোত্র জাতি-গোষ্ঠী-সম্প্রদায় নির্বিশেষে সবাই পারস্পরিক সহযোগিতা ও সহর্মিমতার মধ্য দিয়ে পবিত্র ঈদুল আযহার খুশি ভাগাভাগি করি।

পরম করুণাময় আল্লাহ-তায়ালার কাছে প্রার্থনা করি- মানুষের জীবন থেকে দূরীভূত হোক সকল প্রকার দুঃখ-কস্ট।  সুখ-শান্তি ও সমৃদ্ধির ধারায় প্রবাহিত হোক বিশ্বলোক। এই প্রত্যাশায় দেশবাসীসহ সমস্ত মুসলিম উম্মাহকে জানাই পবিত্র ঈদুল আযহার অগ্রীম শুভেচ্ছা। ঈদ মোবারক।