সিদ্ধিরগঞ্জে পূর্ব শত্রুুতার জের ধরে মা ছেলেকে পিটিয়ে রক্তাক্ত জখম

28

নিউজ প্রতিদিন ডটনেট : নারায়ণগঞ্জ সদর উপজেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন পাঠানতলীতে পূর্ব শত্রুুতার জের ধরে মা ছেলেকে পিটিয়ে রক্তাক্ত জখম করেছে সন্ত্রাসী সবুজ বাহিনী।আব্দুল আজিজ বাদী হয়ে গত শুক্রবার সিদ্ধিরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

অভিযোগ সুত্রে জানা যায়, আমি মোঃ আব্দুল আজিজ পিতা মৃত ফজলুল রহমান সাং পাঠানতলী জেলা নারায়নগঞ্জ লিখিতভাবে বিবাদীদের বিরুদ্ধে এই মর্মে অভিযোগ করিতেছি যে, সবুজ (২৮) পিতা বাছেদ, মোঃ বাছেদ, মো. পিয়ার আলী উভয় পিতা শুক্কুর আলী, শোভন পিতা মোঃ বাছেদ,জেলা নারায়নগঞ্জ সহিত দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসিতেছে।

গত ২৬/১/২৪ সকাল ১১ টায় বিবাদীগন আমার বসতবাড়ির জায়গায় ইটবালু রাখলে ইটবালু সরিয়ে নিতে বলে। উক্ত ইটবালু সরিয়ে না নেওয়াতে বিবাদীগণ আমাকে ও আমার মাকে মারপিট করিতে থাকে। আমার শরীরের বিভিন্ন স্থানে নীলা ফুলা বেদনাদায়ক জখম করে। আমাকে রক্ষা করিতে গেলে আমার মাকেও মারপিট করে জখম করে। আমাদের ডাক চিৎকার আশেপাশের লোকজন আসিয়া আমাদেরকে উক্ত বিবাদীদের হাত থেকে রক্ষা করে।

উক্ত বিবাদীগণ আমাকে ও আমার পরিবারের সদস্যদের খুন করিয়া লাশ গুম করিয়া ফেলিবে বলে হুমকী প্রদান করে। এতে আমরা চরম নিরাপত্তা হীনতার মধ্যে জীবন যাপন করছি।